Spread the love

নিজস্ব প্রতিনিধি: করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত হবেন না, করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সাবধান ও সচেতন হন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরাবাসীর সুবিধার্থে ও জনস্বার্থে জ্বর, সর্দি, কাশি, গলা ব্যথা ও শ্বাসকষ্ট জনিত রোগীকে বিভিন্ন ডাক্তার দ্বারা চিকিৎসা সেবা দেওয়ার উদ্যোগ নিয়েছে বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন সাতক্ষীরা শাখা।

শুক্রবার বাদে প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের নতুন ভবনে ( নতুন কোর্টের পাশে)।

বাংলাদেশ হাসপাতাল ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত মো. কামরুজ্জামান রাসেল বলেন, সকলে ভয় না পেয়ে তথ্য না লুকিয়ে ডাক্তার দেখানো এবং চিকিৎসা সেবা দেওয়ার সার্বিক ব্যবস্থাপনায় সাতক্ষীরাবাসীর কল্যাণে বাংলাদেশ হাসপাতাল ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন সাতক্ষীরা শাখা আমরা কাজ করে যাচ্ছি।

শনিবার (০৪ এপ্রিল) সকালে এ সেবা উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন সাতক্ষীরা শাখার সহ-সভাপতি আ.ম আক্তারুজ্জামান মুকুল, সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত মো. কামরুজ্জামান রাসেল, ডা. মাসুমবিল্লাহ রনি, সংগঠনের সাংগঠনিক সম্পাদক আবুবক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, সদস্য বিধান চন্দ্র রায়, আবুল খায়ের প্রমুখ।

উদ্বোধনী দিনে ডা. মাসুমবিল্লাহ রনি অনেক রোগীর চিকিৎসা সেবা ও ব্যবস্থা পত্র দেন।

বিস্তারিত বিষয়ে যোগাযোগঃ ০১৮৭২-৭০৫১৩৩ সাদিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *