Spread the love

কামরুল হাসান: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, কলারোয়া উপজেলা শাখার পক্ষ থেকে করোনা মোকাবেলায় পরিচ্ছন্নতা কার্যক্রমের অংশ হিসেবে শুক্রবার উপজেলার লাঙ্গলঝাড়া, সোনাবাড়িয়া ও কেঁড়াগাছি-এই ৩ ইউনিয়নের ৩ শ’ পরিবারের মাঝে বিভিন্ন পণ্য সামগ্রীর একটি করে প্যাকেট বিতরণ করা হয়েছে।

কলারোয়ার খাসপুর সরকারি প্রাইমারি স্কুল চত্বর, সোনাবাড়িয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ও বাকসা গ্রামের ঋষি পাড়ায় নিম্ন আয়ের জনগোষ্ঠীর মাঝে পণ্যসামগ্রীর এ প্যাকেট বিতরণ করেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, এমপি।

প্রতিটি প্যাকেট রয়েছে: সাবান, ব্লিচিং পাউডার, মাস্ক ও শিশু খাদ্য। 

বিতরণকালে সংসদ সদস্য বলেন, স্বল্প আয়ের জনগোষ্ঠীর সকলেই এই কার্যক্রমের আওতায় আসবেন। আপনারা সকলেই ঘরে থাকুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন। নিজ পরিবার, সমাজ ও সর্বোপরি দেশকে সুরক্ষিত রাখুন।

পণ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদকমন্ডলীর সদস্য অধ্যক্ষ ময়নুল হাসান, জেলা ওয়ার্কার্স পার্টির নেতা ইঞ্জিনিয়ার আবেদুর রহমান, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, সাধারণ সম্পাদক অধ্যাপক আবুল খায়ের, লাঙ্গলঝাড়া ইউপি চেয়ারম্যান প্রধান শিক্ষক নুরুল ইসলাম, সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম, জেলা ওয়ার্কার্স পার্টির নেতা মফিজুল হক জাহাঙ্গীর, উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদকমন্ডলীর সদস্য মাস্টার প্রদীপ পাল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *