আশাশুনি: শ্রমিকের স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ধরা বিদেশ ফেরৎ যুবক – Satkhira Vision

April 14, 2021, 7:33 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
আশাশুনি: শ্রমিকের স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ধরা বিদেশ ফেরৎ যুবক

আশাশুনি: শ্রমিকের স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ধরা বিদেশ ফেরৎ যুবক

আশাশুনি প্রতিনিধি: ইটভাটা শ্রমিকের স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটকের পর আব্দুর রাজ্জাক নামের এক ব্যক্তিকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

বৃহষ্পতিবার রাত ১১.৩০ টার দিকে আশাশুনি উপজেলার গোয়ালডাঙ্গা গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, খাজরা গ্রামের ফজল সানার ছেলে বিদেশ ফেরৎ আব্দুর রাজ্জাক ও একই গোয়ালডাঙ্গা গ্রামের ভাটা শ্রমিক আরিজুল ইসলামের স্ত্রী বিউটি খাতুন।

গোয়ালডাঙ্গা গ্রামের ইকবল হোসেন, কুদ্দুস ফকির ও মাহাববুবর রহমান জানান, তাদের গ্রামের আরিজুল ইসলাম বরিশালে একটি ইটভাটায় কাজ করে। এ সুযোগে বিদেশ ফেরৎ আব্দুর রাজ্জাক তার (আরিজুলের স্ত্রী) সাথে গোপনে সখ্যতা গড়ে তোলে। একপর্যায়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা দিকে বিউটির ঘর থেকে আপত্তিকর আবস্থায় বিউটি ও রাজ্জাককে আটক করে স্থানীয় জনতা।

গণধোলাই দিয়ে পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়। এব্যাপারে থানায় মামলা (জিডি ১০১, তাং ২/৪/২০) রুজু করা হয়েছে। শুক্রবার বিকালে পুলিশ গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT