Spread the love

ইব্রাহীম খলিল: করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরায় এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর রাতে সদর উপজেলার বল্লী ইউনিয়নের নারায়নপুর গ্রামে নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়। এদিকে, তার মৃত্যুর পর এলাকা জুড়ে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। 

ওই কলেজ ছাত্রের নাম হাসান আলী (২০)। তিনি সদর উপজেলার বল্লী ইউনিয়নের নারায়নপুর গ্রামের বাহারুল ইসলামের ছেলে ও ঝাউডাঙ্গা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। 

 ওই ছাত্রের মা রোজিনা খাতুন জানান, গায়ে জ্বর থাকায় সে দূর্বল হয়ে পড়ে। এতে সে তেমন খাওয়া দাওয়া করতোনা। স্থানীয় গ্রাম্য ডাক্তার দেখিয়ে তাকে ঔষুধ খাওয়ানো হয়। এক পর্যায়ে শুক্রবার ভোর রাত সাড়ে ১২ টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুর সময় তার মুখ দিয়ে রক্ত বের হয়।

বল্লী ইউনিয়নের নারায়নপুর গ্রামের ৬ নং ওয়ার্ডের সদস্য ইরাদ আলী জানান, গত ৬/৭ দিন ধরে ওই যুবকের গায়ে জ্বর, ব্যাথা ও শ্বাসকষ্ট ছিলো। তার মৃত্যুর খবরে এলাকা জুড়ে করোনা আতঙ্ক বিরাজ করছে। তার পরিবারের সদস্যরা মরদেহ থেকে কিছুটা দূরে অবস্থান করছেন। ওই বাড়ির আশে পাশেও এখন কেউ আসছেননা। স্থানীয় গ্রাম পুলিশ দিয়ে বাড়িটি পাহারায় রাখা হয়েছে। 

তবে, সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শওকত জানান, এ খবর পাওয়ার পর একটি মেডিকেল টিম সেখানে পাঠানো হয়েছিল। তারা তার শরীরে কোন করোনার ভাইরাসের লক্ষণ পাননি। 

তিনি আরো জানান, তার পরিবারের সদস্যরা রাজী থাকলে করোনা ভাইরাস পরীক্ষার জন্য তার দেহের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরের কাছে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *