সাতক্ষীরা: সদর হাসপাতালের ক্যানুলা কালোবাজারে বিক্রিকালে ঝাড়ুদার ধরা – Satkhira Vision

April 10, 2021, 2:27 pm

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ কলারোয়া: পরসম্পদ লোভীদের আইনের আওতায় আনার দাবীতে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন কলারোয়া: সরকারী নির্দেশনা অমান্য করায় ৮ জনকে জরিমানা সাতক্ষীরা: অসহায় ভ্যানচালকের ছেলের চিকিংসায় আর্থিক অনুদান প্রদান ১৪ এপ্রিল থেকে সব বন্ধ, ‘কঠোর লকডাউনে’ যাচ্ছে দেশ শ্যামনগর: বিদ্যুতের মেইন লাইনের তার ছিড়ে প্রাণ গেল শিশুর
সাতক্ষীরা: সদর হাসপাতালের ক্যানুলা কালোবাজারে বিক্রিকালে ঝাড়ুদার ধরা

সাতক্ষীরা: সদর হাসপাতালের ক্যানুলা কালোবাজারে বিক্রিকালে ঝাড়ুদার ধরা

এসভি ডেস্ক: সাতক্ষীরা সদর হাসপাতালের চিকিৎসা সংক্রান্ত সার্জিকাল সামগ্রী কালোবাজারে বিক্রির সময় এক পরিচ্ছন্ন কর্মীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।

বৃহষ্পতিবার সন্ধ্যায় সাতক্ষীরা সদর হাসপাতালের সামনে আহছানিয়া সার্জিকালের পাশে এ ঘটনা ঘটে।
আটককৃতের নাম বিশ্বনাথ হেলা (৩১)। তিনি সাতক্ষীরা শহরের রসুলপুর এলাকার রণজিৎ হেলার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সদর হাসপাতালের অস্থায়ী পরিচ্ছন্নতা কর্মী বিশ্বনাথ হেলা একটি কার্টুনে করে ক্যানুলাসহ বিভিন্ন সরকারি সার্জিকাল সামগ্রী কালোবাজারে বিক্রির জন্য বৃহষ্পতিবার সন্ধ্যায় আহছানিয়া সার্জিকালে নিয়ে যাচ্ছিল। সে আহছানিয়া সার্জিকালের পাশে একটি হোটেলের সামনে পৌঁছাতেই স্থানীয় লোকজনের সন্দেহ হওয়ায় তারা তাকে চ্যালেঞ্জ করে। এ সময় তার কাছে থাকা কার্টুন খুলে সরকারি সরবরাহকৃত ওইসব সার্জিকাল সামগ্রী দেখতে পান। এরপরপরই তাকে গণধোলাই দিয়ে খুলনা রোডের মোড়ে অবস্থানকারি ট্রাফিক পুলিশে সোপর্দ করে। সেখান থেকে সদর থানার উপপরিদর্শক শরিফ এনামুল হক উদ্ধারকৃত মালামালসহ বিশ্বনাথকে থানায় নিয়ে আসে।

জানতে চাইলে সদর থানার উপপরিদর্শক শরিফ এনামুল হক বলেন, তিনি বিশ্বনাথের কাছে থাকা কার্টুনে ৬০০ পিচ ক্যানুলা পেয়েছেন। যার বাজার মূল্যে আট হাজার টাকার সামান্য বেশি হবে।

সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান বলেন, সদর হাসপাতালের সরকারি মালামালসহ একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT