সাতক্ষীরা: মারা যাওয়া কলেজ ছাত্রের বাড়িসহ ৫ বাড়ি লকডাউন, কোয়ারেন্টাইনে ১৮ জন – Satkhira Vision

June 1, 2020, 11:13 pm

সংবাদ শিরোনাম :
সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনায় আক্রান্ত সাতক্ষীরা: লাবসায় আরো এক যুবক করোনায় আক্রান্ত সাতক্ষীরা: ২য় স্ত্রীকে নিয়ে হাজির স্বামী, প্রতিবাদ করে জখম ১ম স্ত্রী সাতক্ষীরা: মাধবকাটি বাজার কমিটির আহবায়ক কমিটি ভেঙে নতুন আহবায়ক কমিটি গঠিত কলারোয়া: এসএসসি’র অকৃতকার্যে মারা গেলো পানিকাউরিয়া হাইস্কুলের মেধাবী ছাত্র দেবহাটা: আওয়ামী লীগ নেতাকে মারপিট করায় ছাত্রলীগ নেতা বহিষ্কার দেবহাটা: মায়ের হাত ধরে রাস্তা পার হবার আগেই নিভে গেল শিশুর প্রাণ কলারোয়া: সিংগাসহ বিভিন্ন বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার সাফল্য কালিগঞ্জ: মডেল চিংড়ি চাষ জোন প্রতিষ্ঠার রূপরেখা দিলেন ইউএনও খুলনাকে হটিয়ে শীর্ষে সাতক্ষীরা
সাতক্ষীরা: মারা যাওয়া কলেজ ছাত্রের বাড়িসহ ৫ বাড়ি লকডাউন, কোয়ারেন্টাইনে ১৮ জন

সাতক্ষীরা: মারা যাওয়া কলেজ ছাত্রের বাড়িসহ ৫ বাড়ি লকডাউন, কোয়ারেন্টাইনে ১৮ জন

এসভি ডেস্ক: সাতক্ষীরা সদর উপজেলার নারায়নপুর গ্রামে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া কলেজ ছাত্রের বাড়িসহ ৫ বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

এর আগে স্বাস্থ্যকর্মীদের নির্দেশনা ও ইসলামিক ফাউন্ডেশনের তত্বাবধানে জানাযা শেষে তার মরদেহ দুপুরে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

সাতক্ষীরা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা দেবাশিষ চৌধুরী জানান, মরদেহ সমাহিত করার পরে মারা যাওয়া কলেজ ছাত্র হাসান আলীর বাড়িসহ ৫ বাড়িকে লকডাউন ঘোষণা করা হয়েছে। এছাড়া তার দাফন-কাফনে অংশ নেয়া ব্যক্তি ও পরিবারের সদস্যসহ মোট ১৮ জনকে লকডাউন এর আওতায় হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত সরকারিভাবে ত্রাণ তৎপরতা চলবে এসব পরিবারের জন্য।

ঝাউডাঙ্গা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও নারায়নপুর গ্রামের বাহারুল ইসলামের ছেলে হাসান আলী জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার মধ্যরাতে মারা যায়। সমাহিত করার আগে ঢাকার আইইডিসিআরে পাঠানোর জন্য তার নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। 

শেয়ার করুণ এবং সাথে থাকুন

 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT