Spread the love

আশাশুনি প্রতিনিধি: খাদ্যবান্ধব কর্মসূচির ৪২ বস্তা চাউলসহ ডিলার মুজিবুর রহমান সানাকে আটক করেছে সাতক্ষীরার আশাশুনি থানা পুলিশ। 

বুধবার(১ এপ্রিল) বেলা ১১ টার দিকে আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস সালাম বড়দল বাজার হতে ওই চাউল উদ্ধার করে এবং ডিলার মুজিবর রহমান সানাকে আটক করে।

স্থানীয় সূত্রে জানা যায়, করোনা সংকটকে সামনে রেখে প্রধানমন্ত্রীর নির্দেশে গত ২৭ মার্চ ১০ টাকা কেজি দরে খাদ্যবান্ধব কর্মসূচির চাউল বিতরণ শেষ হয়।

মঙ্গলবার দুপুর আনুমানিক দেড়টার দিকে বড়দল গ্রামের আলী গাজীর ছেলে জিন্নাত গাজীর ভ্যানে করে কালো পলিথিন দিয়ে ঢেকে বড়দল বাজারস্থ শাহাজান গাজীর দোকানে রাখে ডিলার মুজিবর রহমান সানা। 
গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে থানা পুলিশ বড়দল বাজারে অভিযান চালিয়ে ৪২ বস্তা চাউল জব্দ করে। পরে ওই ভ্যান চালকের ছেলের স্বীকারোক্তিতে মুজিবুর রহমান সানাকে আটক করে পুলিশ।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস সালাম জানান, বুধবার সকালে খবর পেয়ে ১২৭০ কেজি খাদ্যবান্ধব কর্মসূচির চাউল উদ্ধার করা হয়। এ সময় দোকান মালিক শাহজাহান গাজীকে খুঁজে পাওয়া যায়নি। ডিলার মুজিবুর রহমানকে আটক করা হয়েছে এবং দোকান মালিক শাহজাহানকে আটকের চেষ্টা চলছে।

তিনি আরো বলেন, এ ঘটনায় আশাশুনি থানায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *