Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদরের কুশখালী ইউনিয়নের শিকড়ী মানব কল্যান উন্নয়ন সংগঠনের পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে নিজ ঘরে অবস্থানকারী অসহায় প্রতিবন্ধী, দরিদ্র, দূস্থ্য ও গরীব খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (২৯ মার্চ) সকালে ‘করোনা ভাইরাস প্রতিরোধে নির্দেশনা মেনে নিজ ঘরে অবস্থানকারী অসহায় মানুষেরা বলেন, মহান আল্লাহর রহমতে করোনা ভাইরাস প্রতিরোধে শিকড়ী মানব কল্যাণ উন্নয়ন সংস্থার দেওয়া খাদ্য সহায়তা পেয়ে খুবই আনন্দিত। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের মনোবল ও আত্ম বিশ্বাস বেড়েছে। আমরা করোনা ভাইরাস প্রতিরোধে ইনশাল্লাহ অবশ্যই জয়ী হবো। সাতক্ষীরায় খাদ্য সহায়তা দিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে খেটে খাওয়া অসহায় মানুষের শক্তি ও সাহস জুগিয়েছে শিকড়ী মানব কল্যাণ উন্নয়ন সংস্থা ।

গ্রামের ১২০ টি পরিবারের মধ্যে চাউল, ডাল ,আলু, তেল, লবণ, পেয়াজসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিজিবির সদস্য সমুন হোসেন শিমল, ইউপি সদস্য মতলেবুর রহমান (টুটুল), সবুর হোসেন, আতাউর, ওহিদুল, জসিম, তরিকুল, হাসান, অশোক কুমার, লালটু , আলমগীর, আকিজুল, আনারুল, মহিদ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *