পাটকেলঘাটা: মাইক্রোবাস ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ ছাত্র নিহত – Satkhira Vision

April 14, 2021, 4:51 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
পাটকেলঘাটা: মাইক্রোবাস ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ ছাত্র নিহত

পাটকেলঘাটা: মাইক্রোবাস ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ ছাত্র নিহত

এসভি ডেস্ক: সাতক্ষীরার পাটকেলঘাটার কুমিরা মহিলা ডিগ্রী কলেজের সামনে ঔষধবাহী মাইক্রোবাস ও মটরসাইকেলের সংঘর্ষে ২ শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহতরা হলেন, শাকদহ গ্রামের মাদার মন্ডলের ছেলে ও পাটকেলঘাটা হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র আশিষ কুমার মন্ডল (১৪) এবং একই গ্রামের শিবপদ মন্ডলের ছেলে ও ইসলামকাটি টেকনিক্যাল এন্ড বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র মুকুন্দ কুমার মন্ডল (১৭)।

শনিবার রাত ১০টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত ১০টার দিকে পাটকেলঘাটার মির্জাপুর এলাকা থেকে আশিষ ও মুকুন্দ মন্ডল একটি মোটরসাইকেলে পাটকেলঘাটার দিকে আসছিল। এ সময় সাতক্ষীরা থেকে খুলনাগামী একটি ঔষুধবাহী মাইক্রোবাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মটরসাইকেলে থাকা দুই যুবক গুরুতর আহত হয়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন ।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ সড়ক দুর্ঘটনার দুই যুবকের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তবে ঘাতক মাইক্রোবাসটি পালিয়ে যেতে সক্ষম হয়েছে বলে জানান তিনি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT