কলারোয়া: ‘সততা সংঘ’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ – Satkhira Vision

April 11, 2021, 10:10 pm

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি
কলারোয়া: ‘সততা সংঘ’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

কলারোয়া: ‘সততা সংঘ’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

কলারোয়া প্রতিনিধি: কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের কয়েকজন যুবকের প্রচেষ্টায় গড়ে উঠেছে সামাজিক সংগঠন ” সততা সংঘ”। মরণব্যাধি “করোনা” ভাইরাস থেকে নিরাপদে থাকতে সাধারণ মানুষকে সচেতন করা, জীবানু-নাশক স্প্রে করা এবং অসহায় মানুষকে খাদ্য সামগ্রী দিয়ে তাদের পাশে দাড়ানোই হচ্ছে সংগঠনটির মূল লক্ষ।

আজ সোমবার সকালে স্থানীয় ব্রজবাকসা বাজারে সামাজিক সচেতনতা মূলক কার্যক্রম, জীবনু-নাশক স্প্রে ও খাদ্য সামগ্রী বিতরণের মধ্যদিয়ে সংগঠনটি আনুষ্ঠানিক ভাবে তাদের যাত্রা শুরু করলো।

উপজেলা নির্বাহি অফিসার আর এম সেলিম-শাহ-নেওয়াজ এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় বাজার ব্যবসায়ী ও সাধারণ ক্রেতাদের মাঝে মরণ ব্যাধি করোনা ভাইরাসের সংক্রমণ হতে নিরাপদ থাকতে দোকানে দোকানে গিয়ে সকলকে সচেতন করেন এবং দোকানের সামনে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য তিন ফুট দূরত্ব করে বৃত্ত অংকন করেন।

এসময় তিনি ৩০টি দরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবন ও শুকনা মরিচসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এছাড়াও তিনি সংগঠনটির উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন “সততা সংঘ” হচ্ছে একটি সামাজিক সংগঠন, এই সংগঠনটির কার্যক্রম আরো তরান্বিত করতে তিনি স্থানীয় যুবকদের শামিল হতে আহ্বান জানান। 

হেলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় যুবকদের এই সচেতনতাবোধ দেখে তাদের প্রশংসা করেন এবং তাদের কর্মকান্ডের সাথে নিজেকে সম্পৃক্ত ঘোষণা করে সংগঠনটিকে সামনের দিকে এগিয়ে নিতে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।
“সততা সংঘ” এর মেম্বার নাজমুল হোসেন (সবুজ) বলেন, আমাদের বন্ধু ইতালি প্রবাসী রায়হান-আল-বাশারের উদ্যোগে এবং তার সহযোগীতায় আমরা ৭ জন বন্ধু মিলে প্রথমিকভাবে সংগঠনটির কার্যক্রম শুরু করেছি। সংগঠনটি শুধু করোনা ভাইরাস এর জন্যই নয়, এটি সমাজের নানামুখী কল্যানকর কাজের জন্য ব্যবহৃত হবে বলে তিনি জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কলারোয়া প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আকবার আলী, সততা সংঘের মেম্বার সাংবাদিক ফারুক রাজ, শাহিন আলম, হাবিবুল্লাহ, আবুল কালাম ও মিলন হোসেন সহ স্থানীয় বাজার ব্যবসায়ী বৃন্দ।            


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT