সাতক্ষীরা: করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ মাসের ভাতা দিবেন বাবু – Satkhira Vision

April 11, 2021, 2:02 am

সংবাদ শিরোনাম :
বর পছন্দ না হওয়ায় নববধূর আত্মহত্যা সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি সাতক্ষীরা: সরকারী গোরস্থান হতে সালাউদ্দীনের খুনি সাগর গ্রেপ্তার কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ
সাতক্ষীরা: করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ মাসের ভাতা দিবেন বাবু

সাতক্ষীরা: করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ মাসের ভাতা দিবেন বাবু

নিজস্ব প্রতিনিধি:

করোনা সংক্রমণ থেকে দেশ বাসীকে রক্ষা করতে নানামুখী সচেনতনা বার্তার পাশাপাশি নিম্ন আয় ও ছিন্নমূল মানুষের জন্যে দুই মাসের সম্মানী ভাতা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেওয়ার কথা জানিয়েছেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু।

শুক্রবার সন্ধায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে একথাটি জানান তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার দেওয়া স্টাট্যাসটি হুবহু তুলে ধরা হলো।

আসসালামুআলাইকুম ।
করোনা পরিস্থিতি মোকাবেলায় সবাইকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। এই মুহূর্তে আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার প্রাণঘাতী করোনার সংক্রমণ থেকে দেশবাসীকে রক্ষা করা।পাশাপাশি নিম্ন আয় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ানো। আমরা সকলেই জানি মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনা ইতিমধ্যেই নানা ধরনের উদ্যোগ নিয়েছেন। আমাদের উপজেলা পরিষদের পক্ষ থেকেও করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধে নানা ধরনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে প্রাপ্ত দুই মাসের সম্মানী মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং অন্যান্য জনপ্রতিনিধি, সমাজ সেবক,দলীয় নেতাকর্মীসহ সমাজের সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান করছি যার যতোটুকু সামর্থ্য ততোটুকু দিয়ে সমাজের নিম্ম আয় ও ছিন্নমূল জনগণের পাশে দাড়ানোর জন্যে। ইনশাআল্লাহ্ সকলে সম্মিলিত ভাবে এগিয়ে আসলে করোনা পরিস্থিতি সহ ও অন্যান্য বিষয় মোকাবিলা অনেক সহজ হবে বলে আশা করছি। আসুন এই কঠিন অবস্থা থেকে মুক্তি পাওয়ার জন্য মহান আল্লাহ্ তায়ালার কাছে ক্ষমা প্রার্থনা করি।
মহান আল্লাহ্ তায়ালা আমাদেরকে হেফাজত করুন। আমিন ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT