সাতক্ষীরা: করোনা প্রতিরোধে শহর ছাত্রদলের উদ্যোগে জীবানু নাশক স্প্রে ও মাস্ক বিতরণ – Satkhira Vision

April 11, 2021, 10:37 pm

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি
সাতক্ষীরা: করোনা প্রতিরোধে শহর ছাত্রদলের উদ্যোগে জীবানু নাশক স্প্রে ও মাস্ক বিতরণ

সাতক্ষীরা: করোনা প্রতিরোধে শহর ছাত্রদলের উদ্যোগে জীবানু নাশক স্প্রে ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিনিধি:

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সাতক্ষীরা জেলা ছাত্রদলের সভাপতি শরিফুজ্জামান সজিবের নেতৃত্বে শহর ছাত্রদলের উদ্যোগে শনিবার সকালে শহরের বিভিন্ন সড়কে জীবানু নাশক পানি স্প্রে ও মাস্ক বিতরণ করা হয়েছে।

শহরের খুলনারোড থেকে বের হয়ে জর্জকোর্ট মোড়, নিউ মার্কেটসহ বিভিন্ন সড়কে এই স্প্রে ও মাস্ক বিতরণ করা হয়। একই সাথে সচেতনতা মূলক নানা প্রচারিভাযান চালানো হয়। এ ছাড়া নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনতে যারা বাসা থেকে বার হচ্ছে  তাদের হাত ও শরীরে দেওয়া হচ্ছে জীবাণুনাশক স্প্রে। এবং বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না আশার জন্য সবাইকে সর্তক করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন শহর ছাত্রদলের নেতা শাহিন ইসলাম, মহি, আয়ুব আলী, মান্না, সাকিব, রিপন প্রমুখ।

এ সময় তারা বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তিতে মহান আল্লাহর দরবারে শুকরিয়া জানান এবং নেত্রীর দ্রুত আরোগ্য লাভসহ বিশ্বের সকল মানুষের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। এছাড়া তাদের এই কর্মসূচি অব্যহত থাকবে বলে জানান জেলা ও শহর ছাত্রদলের নেতা কর্মীরা।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT