Spread the love

এসভি ডেস্ক:

সাতক্ষীরা পৌরসভার উদ্যোগে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমন প্রতিরোধে সাতক্ষীরা পৌর এলাকা জীবানু মুক্ত করতে ট্রাকে করে ব্লিচিং পাউডার স্প্রে করা হয়েছে।

বুধবার (২৫ মার্চ) বেলা ১২টায় সাতক্ষীরা পৌরসভার সামনে থেকে শহর জীবানুমুক্ত করণের উদ্বোধন করেন সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি।

এসময় তিনি বলেন, ‘প্রতি ট্রাকে ১৫ হাজার লিটার পানির সাথে ৩শ’ কেজি ব্লিচিং পাউডারের মিশ্রণে পানি পৌরসভার ০৯টি ওয়ার্ডের রাস্তাগুলি স্প্রে করা হবে। করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে পৌর নাগরিকদের নিরাপদ রাখতে পৌর এলাকাকে জীবানু মুক্ত করা হবে। সেই সাথে পৌর নাগরিকদের করোনা ভাইরাস প্রতিরোধে সতর্ক করতে ও সচেতন করতে পৌর এলাকায় মাইকিং, সতর্কিকরণ লিফলেট সাতক্ষীরা পৌর এলাকা পরিস্কার পরিচ্ছন্ন করার উদ্যোগ গ্রহণ করেছি।

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমন প্রতিরোধে সাতক্ষীরা পৌরসভা পৌর নাগরিকদের পাশে আছে এবং থাকবে।’ এসময় উপস্থিত ছিলেন পৌরসভার মহিলা কাউন্সিলর জ্যোৎস্না আরা, ফারহা দীবা খান সাথী, অনিমা রানী মন্ডল, পৌর কাউন্সিলর শেখ শফিক উদ দৌলা সাগর, শেখ জাহাঙ্গীর হোসেন কালু, শেখ আব্দুস সেলিম, পৌরসভার সচিব মো. সাইফুল ইসলাম বিশ্বাসসহ পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *