আশাশুনি: নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ – Satkhira Vision

April 14, 2021, 4:06 pm

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা
আশাশুনি: নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ

আশাশুনি: নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ

আশাশুনি প্রতিনিধি:

আশাশুনিতে করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হচ্ছেন না সাধারণ মানুষ। বাজারে নিত্য প্রয়োজনীয় দোকান পাট ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন স্থানীয় প্রশাসন।

ভাইরাস সংক্রমণ রোধে আশাশুনি উপজেলার ওষুধের দোকান, কাঁচামাল ও মুদি দোকান ছাড়া সব ধনের ব্যবসা প্রতিষ্ঠান, গণজমায়েত ও গণপরিবহন পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করেছেন জেলা ও উপজেলা প্রশাসন। তবে করোনার কারণে বেড়েছে নিত্য-প্রয়োজনীয় জিনিস পত্রের দাম।

উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার নেতৃত্বে থানা অফিসার ইনচার্জ আবদুস সালাম উপজেলার বিভিন্ন বাজার মনিটরিং করছেন এবং দ্রব্য মূল্যের দাম বৃদ্ধিকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা অব্যহত রেখেছেন। একই সাথে বিদেশ থেকে আগত প্রবাসী মানুষের বেশি বেশি নজরদারিতে রাখা হয়েছে। তাদের বাড়িতে লাল নিশান স্থাপনসহ তাদের দিকে প্রতিবেশীদের লক্ষ রাখতে অনুরোধ করা হয়েছে। প্রবাসীরা হোম কোয়ারেন্টাইনে না থেকে বাহিরে ঘোরা ফেরা করলেই মোবাইল কোর্টে করা হচ্ছে জরিমানা।

বর্তমানে আশাশুনি উপজেলার নিত্য-প্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান স্বল্প সময়ের জন্য খোলা থাকলেও দোকানের সামনে রশি টানিয়ে ক্রেতা ও বিক্রেতার মধ্যে নেওয়া হয়েছে নিরাপদ দূরত্বের নিশ্চয়তা।

এব্যাপারে উপজেলা নির্বাহী মীর আলিফ রেজা বলেন, আইন অমান্য করে কেউ যদি বিনা প্রয়োজনে বাইরে ঘোরাঘুরি করেন এবং কোথাও যদি গনজমায়েত সৃষ্টি হয় তবে আমাদেরকে তথ্য দিলেই ব্যবস্থা গ্রহণ করা হবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT