কলারোয়া: করোনা সংক্রমণ ঠেকাতে থানা পুলিশের নানামুখি কার্যক্রম – Satkhira Vision

April 14, 2021, 8:16 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
কলারোয়া: করোনা সংক্রমণ ঠেকাতে থানা পুলিশের নানামুখি কার্যক্রম

কলারোয়া: করোনা সংক্রমণ ঠেকাতে থানা পুলিশের নানামুখি কার্যক্রম

কামরুল হাসান: কলারোয়ায় করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে থানা পুলিশ নানামুখি জনসচেতনতামূলক প্রচারণা চালিয়ে যাচ্ছে। 

মঙ্গলবার (২৪ মার্চ) উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ করোনা সচেতনতা ‍বৃদ্ধিতে লিফলেট, ফেস্টুন , সংক্রমণ নিরোধক হ্যান্ডওয়াশ, মাস্ক বিতরণ করে চলেছেন। ইতোমধ্যে বিদেশ থেকে আসা ব্যক্তিদের বাড়িতে গিয়ে লাল পতাকা টাঙিয়ে ও  স্টিকার লাগিয়ে দেন থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব শেখ মুনীর-উল-গীয়াস এঁর নেতৃত্বে পুলিশ সদস্যরা।  

তিনি এক বিবৃতিতে জানান, আমরা জানতে পেরেছি উপজেলায় সম্প্রতি বিদেশ থেকে এসেছেন ৮৮৭ জন। এর মধ্যে ভারত থেকে এসেছেন ৮০০ জন। বাকি ৮৭ জন বিশ্বের অন্যান্য দেশ থেকে এসেছেন। সচেতনতার বিকল্প কিছুই নেই। এজন্য নিজের এবং পরিবারের জীবন-স্বাস্থ্য সুরক্ষায় সচেতন হয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে অন্তত ১৪ দিন বাড়িতে অবস্থান করার আহ্বান জানানো হয়। পৌরসভার ২৫টি এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৬২টি বাড়ি ‘হোম কোয়ারেন্টিন’ ঘোষণা করা হয়েছে।

এ সচেতনতামূলক কাজে থানার এস আই রাজ কিশোর পালসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT