দেবহাটা: ছেলের সাথে ঝগড়া করায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রকে আছাড় দিলেন যুবদল নেতা! – Satkhira Vision

April 11, 2021, 1:16 am

সংবাদ শিরোনাম :
বর পছন্দ না হওয়ায় নববধূর আত্মহত্যা সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি সাতক্ষীরা: সরকারী গোরস্থান হতে সালাউদ্দীনের খুনি সাগর গ্রেপ্তার কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ
দেবহাটা: ছেলের সাথে ঝগড়া করায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রকে আছাড় দিলেন যুবদল নেতা!

দেবহাটা: ছেলের সাথে ঝগড়া করায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রকে আছাড় দিলেন যুবদল নেতা!

মোমিনুর রহমান:

লাটিম খেলাকে কেন্দ্র করে নিজের ছেলের সাথে ঝগড়া করায় ৬ষ্ঠ শ্রেণীতেপড়ুয়া এক ছাত্রকে ব্যাপক মারপিট করেছেন দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নের খেজুরবাড়িয়া ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক আকবর আলী মোল্যা।
শুধু তাই নয় ওই ছাত্রকে মাটিতে আছাড়ও মারলেন ওই যুবদল নেতা।

মঙ্গলবার বেলা ১২ টার দিকে উপজেলার পারুলিয়া খেজুরবাড়ীয়া গ্রামে এঘটনা ঘটে।

ওই ছাত্রের নাম শরিফুজ্জামান। সে উপজেলার রইচপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে ও রইচপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।

যুবদল নেতা আকবরের বেধড়ক মারপিটের পর শিশু শরিফুজ্জামানের নাক ও কান দিয়ে রক্ত বের হওয়ার পাশাপাশ বমি হয়। তখন তাকে সখিপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে সে।

আরিফুজ্জামানের ফুফাতো ভাই আহম্মাদ মোল্যা সাতক্ষীরা ভিশনকে জানান, স্কুল ছুটি থাকায় সোমবার খেজুরবাড়িয়াতে ফুফুর বাড়ীতে বেড়াতে আসে শিশু শরিফুজ্জামান। মঙ্গলবার বাড়ীর উঠানের সামনেই যুবদল নেতা আকবর আলীর ছেলে নাইম (৮) সহ কয়েকজন শিশুর সাথে লাটিম খেলছিলো শরিফুজ্জামান। খেলা কেন্দ্রিক শিশুদের মধ্যকার ঝগড়া হয়। একপর্যায়ে নাইম তার বাবা আকবর আলীকে ডেকে আনে। ছেলের কথামতো ঘটনাস্থলে এসে কোন কিছু শোনাবোঝা না করেই আকবর আলী শরিফুজ্জামানকে বেধড়ক মারপিট করতে থাকে। একপর্যায়ে শিশুটিকে উপরে তুলে সজোরে মাটিতে আছাড় দেয় আকবর আলী। এঘটনার সাথে সাথে শিশু শরিফুজ্জামানের নাক ও কান দিয়ে রক্ত ঝরার পাশাপাশি বমি শুরু হলে তাৎক্ষনণিকভাবে তাকে হাসপাতালে নেয়া হয়। এঘটনায় ওই যুবদল নেতা আকবরের বিরুদ্ধে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন শিশুটির পরিবার।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা সাতক্ষীরা ভিশনকে বলেন, তদন্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 



 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT