আশাশুনি: হোটেল, রেস্তরা ও চা স্টলে অনটাইম গ্লাস-প্লেট ব্যবহারের দাবী – Satkhira Vision

April 15, 2021, 1:54 am

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
আশাশুনি: হোটেল, রেস্তরা ও চা স্টলে অনটাইম গ্লাস-প্লেট ব্যবহারের দাবী

আশাশুনি: হোটেল, রেস্তরা ও চা স্টলে অনটাইম গ্লাস-প্লেট ব্যবহারের দাবী

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার বিভিন্ন হোটেল, রেস্তরা ও চায়ের স্টলে কাপ, প্লেট ও গ্লাস বার বার ব্যবহার করায় করোনা ভাইরাস (কোভিড ১৯) ছড়ানোর আশংঙ্কা করছেন সচেতন মহল।

সরেজমিন গিয়ে দেখা গেছে, উপজেলা সদরের কয়েকটি চায়ের দোকানে করোনা ভাইরাস সচেতনতা মেনে অনটাইম চায়ের কাপ ব্যবহার করা হচ্ছে। কিন্তু উপজেলার অধিকাংশ বাজার ও মোড়ে চায়ের দোকানীরা ব্যবহার করছেন গ্লাস বা কড়ির চায়ের কাপ। অন্যদিকে হোটেল রেস্তোরা গুলোতে থালা ও গ্লাস কোন রকম ধুয়েই তাতে পরিবেশন করছেন খাবার এবং পানি। কোন ক্রেতা কোথা থেকে এসেছেন তা জানার কোন প্রয়োজনই পড়ছে না তাদের। অর্ডার পেলেই চা বা রেস্তোরার খাবার একই পাত্রে পৌঁছে যাচ্ছে ক্রেতার টেবিলে। এভাবে অসাবধানতার সাথে চায়ের দোকান ও হোটেল রেস্তোরায় খাবার পরিবেশন চলতে থাকলে সমস্যা হতে পারে এমন আশংকা করছেন অনেকেই।

করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলার সকল চায়ের দোকান ও হোটেল রেস্টুরেন্টে অনটাইম প্লেট-গ্লাস ও চায়ের দোকানে অনটাইম কাপ ব্যবহারের নির্দেশনা দিতে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT