কলারোয়া: প্রাইভেটকার ও ফেন্সিডিলসহ আটক ৫ – Satkhira Vision

April 14, 2021, 8:19 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
কলারোয়া: প্রাইভেটকার ও ফেন্সিডিলসহ আটক ৫

কলারোয়া: প্রাইভেটকার ও ফেন্সিডিলসহ আটক ৫

নিজস্ব প্রতিনিধি: কলারোয়ার মাদরা সীমান্ত থেকে ফেন্সিডিল ও মোবাইল ফোনসহ পাঁচজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ।

মঙ্গলবার (১০ মার্চ) রাতে কলারোয়ার মাদরা বিজিবি ক্যাম্পের সামনের রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়। এ সময় জব্দ করা হয় একটি প্রাইভেটকার ও নগদ ৪৫ হাজার ৮৪২ টাকা।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা সদরের হাড়দ্দা গ্রামের আবুল হোসেনের ছেলে ইকবাল হোসেন (৪২), সাতক্ষীরা শহরের কাটিয়া এলাকার শামছুজ্জামানের ছেলে আশরাফুজ্জামান (৩২), সুলতানপুরের আব্দুল ওয়াদুদের ছেলে মোস্তফা কামাল (৩২), কলারোয়া উপজেলার দক্ষিণ ভাদিয়ালী গ্রামের আব্দুল হকের ছেলে সোহাগ হোসেন (২৫) ও একই গ্রামের মিজানুর রহমানের ছেলে রাশেদুজ্জামান (১৯)।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, মাদরা সীমান্ত দিয়ে ভারত থেকে বিভিন্ন মালামাল আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মাদরা বিওপি’র টহল কমান্ডার সুবেদার অনীত কুমার কুন্ডু এর নেতৃত্বে বিজিবির একটি টহল দল রাতে ওই ক্যাম্পের সামনের রাস্তার উপর থেকে প্রাইভেটকারসহ ওই পাঁচ জনকে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ভারতীয় ৩ বোতল ফেন্সিডিল, ১২টি দামী মোবাইল ফোন ও নগদ বাংলাদেশী ৪৫ হাজার ৮৪২ টাকা। জব্দকৃত প্রাইভেটকার ও নগদ টাকাসহ ওই মালামালের মূল্য ৩৩ লাখ ৮২ হাজার ৪৪২ টাকা।

তিনি আরো জানান, জব্দকৃত মালামালসহ আটক ৫ জনকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT