করোনো প্রতিরোধে হ্যান্ড শেক এবং কোলাকুলি পরিহার করতে হবে: বিভাগীয় কমিশনার – Satkhira Vision

April 10, 2021, 3:32 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি সাতক্ষীরা: সরকারী গোরস্থান হতে সালাউদ্দীনের খুনি সাগর গ্রেপ্তার কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ কলারোয়া: পরসম্পদ লোভীদের আইনের আওতায় আনার দাবীতে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন কলারোয়া: সরকারী নির্দেশনা অমান্য করায় ৮ জনকে জরিমানা
করোনো প্রতিরোধে হ্যান্ড শেক এবং কোলাকুলি পরিহার করতে হবে: বিভাগীয় কমিশনার

করোনো প্রতিরোধে হ্যান্ড শেক এবং কোলাকুলি পরিহার করতে হবে: বিভাগীয় কমিশনার

এসভি ডেস্ক: খুলনা বিভাগীয় কমিশনার ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার করোনো ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধে সকলকে সচেতন হওয়ার আহবান জানিয়েছেন।

মঙ্গলবার খুলনা বিভাগের সকল জেলা প্রশাসকের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয়ে তিনি করোনো প্রতিরোধে সচেতন হওয়ার আহবান জানিয়ে বলেন, করোনা ভাইরাসে শিশুরা আক্রান্ত হয় না। এ ভাইরাসে আক্রান্ত হয়ে কম বয়সি কোন মানুষ এখন পর্যন্ত মারা যায়নি এবং আক্রান্তদের মধ্যে মৃত্যুর হার ২% এর নিচে। করোনো প্রতিরোধে হ্যান্ড শেক এবং কোলাকুলি পরিহার করতে হবে। সবাইকে জনসমাগম এড়িয়ে চলতে সতর্ক করতে হবে। হাত সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে উদ্বুদ্ধ করতে হবে। কেউ যাতে গুজব না ছড়ায় এবং গুজবে কান না দেয়, সেজন্য ব্যাপক প্রচার করতে হবে।

তিনি বলেন, একমাত্র সচেতনতাই পারে এই ঘাতক ভাইরাস থেকে রক্ষা করতে। এজন্য তিনি প্রশাসনের পক্ষ থেকে সাধারণ মানুষকে সচেতনকরণে করণীয় নিয়ে বিভিন্ন দিক নির্দেশনা দেন।

ভিডিও কনফারেন্সে বিভাগীয় কমিশনারের সাথে সাতক্ষীরা থেকে সংযুক্ত হন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, স্থানীয় সরকারের উপপরিচালক হুসাইন শওকত, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ছাদেকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এমএম মাহমুদুর রহমানসহ প্রত্যেক উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT