দেবহাটা: ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা – Satkhira Vision

April 14, 2021, 8:53 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
দেবহাটা: ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

দেবহাটা: ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কালজয়ী ভাষণ ইউনেষ্কোর মেমোরি অব দ্যা ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিষ্টার-এ অর্ন্তভুক্তিকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০ টায় দেবহাটা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালিতে উপজেলা প্রশাসন, দলীয় নেতৃবৃন্দ ও স্থানীয় জনসাধারণের পাশাপশি মুজিব কোর্ট পরিহিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক শত কোমলমতি শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। র‌্যালিটি উপজেলার প্রধান সড়ক সমুহ প্রদক্ষিন শেষে সম্মেলন কক্ষে এসে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন, দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর গাজী, পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, কুলিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

এসময় বিভিন্ন সংগঠনের প্রতিনিধি ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এছাড়াও দিবসটি উদযাপনে সকাল থেকে দিনভর উপজেলা প্রশাসন সহ দেবহাটার সকল শিক্ষা প্রতিষ্ঠান, সরকারী, বেসরকারী অন্যান্য প্রতিষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৯৭১ সালের ৭ই মার্চ তৎকালীন রেসকোর্স ময়দানে দেয়া আঠারো মিনিটের কালজয়ী ঐতিহাসিক ভাষন বাজানো হয়। এদিকে দিবসটি উপলক্ষে বিকাল ৪ টায় দেবহাটা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পারুলিয়া ইউনিয়ন পরিষদ হলরুমে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগ সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT