কলারোয়া: বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত – Satkhira Vision

April 14, 2021, 6:01 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
কলারোয়া: বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

কলারোয়া: বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

কামরুল হাসান: আসছে ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন, ২৫ মার্চ গণহত্যা দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযথ ভাবে উদযাপনের জন্য কলারোয়ায় পৃথক প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টা থেকে কলারোয়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বিরতিহীনভাবে  ওই সভাগুলো অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ।

প্রস্তুতিমূলক সভায় উপস্থিত ছিলেন  ও বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য ও কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব বিএম নজরুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, সহকারী কমিশনার (ভূমি) আক্তার হোসেন, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী গাজী, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু নসর, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু বকর সিদ্দিক, অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ আব্দুল মজিদ, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ইউনুস আলী, উপজেলা আওয়ামী লীগের সহ.সভাপতি স.ম মোরশেদ আলী, সাধারণ সম্পাদক আলিমুর রহমান, থানার সেকেন্ড অফিসার রাজ কিশোর পালসহ জনপ্রতিনিধি, উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও প্রতিনিধি, গণমাধ্যম কর্মীগণ, এনজিও সংস্থার প্রতিনিধিগণ।

বর্ণাঢ্য আয়োজনে দিবসগুলো পালনের জন্য কয়েকটি উপ কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। 


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT