আশাশুনি: মেম্বরের বিরুদ্ধে খাসজমি দখলের অভিযোগ – Satkhira Vision

April 11, 2021, 12:40 am

সংবাদ শিরোনাম :
বর পছন্দ না হওয়ায় নববধূর আত্মহত্যা সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি সাতক্ষীরা: সরকারী গোরস্থান হতে সালাউদ্দীনের খুনি সাগর গ্রেপ্তার কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ
আশাশুনি: মেম্বরের বিরুদ্ধে খাসজমি দখলের অভিযোগ

আশাশুনি: মেম্বরের বিরুদ্ধে খাসজমি দখলের অভিযোগ

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির দরগাহপুর ইউপি সদস্যের বিরুদ্ধে সরকারি খাস সম্পত্তি অবৈধভাবে দখল, মামলার ভীতি প্রদর্শন, প্রতিবাদকারীকে বিচারের নামে শারিরিক নির্যাতনসহ বিভিন্ন অপকর্মের অভিযোগ তুলে এবং প্রতিকার চেয়ে আশাশুনি উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৩ মার্চ) উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজার বরাবর গ্রামবাসীর পক্ষে লিখিত অভিযোগ দায়ের করেছেন রামনগর গ্রামের মৃত জাহাবক্স সরদারের ছেলে কামাল হুসাইন।

লিখিত অভিযোগে তিনি জানান, দরগাহপুরের ইউপি সদস্য মুজিবুর রহমান জনপ্রতিনিধির ক্ষমতাকে কাজে লাগিয়ে তিনি বিভিন্ন বে-আইনি কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি তিনি তার লাঠিয়াল বাহিনী নিয়ে রামনগর গ্রামের স্বপন ব্যাণার্জী, আশুতোষ কর্মকার, ডা. দাউদ খান, ছরোউদ্দীন, মনিরুল ইসলাম, কামরুল মাষ্টার, দিদারুল, কার্তিক পাল, আইয়ুব, বিমলসহ আরও অনেকের সামাজিক মান সম্মান ক্ষুন্ন করে বিচারের নামে তাদেরকে মারধরসহ ভয়ভীতি প্রদর্শন করে।

ইউপি সদস্য মুজবুর রহমান ইউপি চেয়ারম্যানসহ কারও তোয়াক্কা করেন না এবং তার ভয়ে এলাকার সাধারণ মানুষ মুখ খুলতে সাহস পায়না বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

জানাগেছে রামনগর বাজারে নির্ধারিত স্থানে সৌর প্যানেল বসানো হলে তিনি সেখান থেকে প্যানেল তুলে নিয়ে সেটি তার সুবিধামত স্থানে বসিয়েছেন। এবিষয়ে কামাল হুসাইন প্রতিবাদ করলে তিনি তাকে মিথ্যা মামলায় ফাঁসাবেন বলে হুমকি প্রদান করেন। এ ব্যাপারে মেম্বরের বিরুদ্ধে আশাশুনি থানায় ১১৩ নং একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

এ পরিস্থিতি থেকে মুক্তি পেতে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগীসহ সাধারণ মানুষ।

ইউপি সদস্য মুজিবর রহমানের কাছে মোবাইল ফোনে জানতে চাইলে অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, যে সম্পত্তি দখলের অভিযোগ করা হয়েছে সেটা আমি ইজারা নিয়ে দখলে আছি। যেখানে কারেন্ট আছে সেখান থেকে সরিয়ে অন্ধকার স্থানে সোলার প্যানেল বসানো হয়েছে এবং অন্যান্য অভিযোগ গুলো ভিত্তিহীন


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT