Spread the love

শেখ রিজাউল ইসলাম: স্ত্রী শ্যামলী খাতুনকে অপহরণের হাত থেকে বাঁচাতে যেয়ে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের কোপে মারাত্মক জখম হয়েছেন স্বামী আবু মুসা(২৭)। মারাত্মক আহতাবস্থায় আবু মুসাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছে পরিবারের সদস্যরা

বুধবার(১৯ ফেব্রুয়ারী) দুপুর ২ টার দিকে সাতক্ষীরা সদরের ছয়ঘরিয়া মোড়স্থ খেয়া সমাজ উন্নয়ন সংস্থার সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

সাতক্ষীরা সদরের নারায়নজোল গ্রামের আবু মুসার স্ত্রী শ্যামলী খাতুন বলেন, আমি ছয়ঘরিয়া মোড়স্থ খেয়া উন্নয়ন সংস্থায় ট্রেনিং শেষে রাস্তায় স্বামী আবু মুসার জন্য অপেক্ষা করছিলাম। এমন সময় সদরের হরিশপুর গ্রামের রেজওয়ান আলীর ছেলে কুখ্যাত সন্ত্রাসী বান্না সুমন ও মাধবকাটি গ্রামের খলিলুর রহমানের ছেলে লিটনসহ ৭/৮ জন সন্ত্রাসী ৩টি এ্যাপাসী মটর সাইকেলে এসে আমাকে অপহরণের চেষ্টা করে।

কয়েক মিনিট পরে আমার স্বামী আবু মুসা ঘটনাস্থলে এসে আমাকে বাঁচানোর চেষ্টা করলে বান্না সুমন ধারালো অস্ত্র দিয়ে আমার স্বামীর মাথায় কোপ মারে। এসময় আমার চিৎকারে পথচারীরা ছুটে আসলে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। দায়ের কোপে আমার স্বামীর মাথায় গভীর গর্ত হয়ে গেছে এবং মাথা থেকে প্রচুর রক্ত খরন হয়েছে। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা থানার এসআই আব্দুর রশিদ বলেন, এ ব্যাপারে একটি লিখিত এজাহার পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *