সাতক্ষীরা: খালেদা জিয়ার মুক্তির দাবীতে লিফলেট বিতরণ – Satkhira Vision

April 14, 2021, 4:47 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
সাতক্ষীরা: খালেদা জিয়ার মুক্তির দাবীতে লিফলেট বিতরণ

সাতক্ষীরা: খালেদা জিয়ার মুক্তির দাবীতে লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে লিফলেট বিতরণ করেছে সাতক্ষীরা জেলা বিএনপি। 

সোমবার সকালে সাতক্ষীরার আদালত চত্বরসহ এর আশে পাশের সড়কে লিফলেট বিতরণ করেন সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী, সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, বিএনপি নেতা এড.এখলেছুর বাচ্চু, শের আলী, জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি সোহেল আহমেদ মানিক, জেলা কৃষকদল আহবায়ক আহসানুল কাদির স্বপন প্রমুখ।

বিএনপি নেতারা এ সময় বলেন, কোন অপরাধের প্রমাণ ছাড়াই শুধু মাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারনে ক্ষমতাসীন সরকার দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী ও তিন বারের নির্বাচিত প্রধান মন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে দুই বছর ধরে নির্জন কারাগারে আটকে রেখেছেন। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে এখন হাসপাতালের কারাকক্ষে বন্দী জীবন কাটাতে হচ্ছে। তার পছন্দমত হাসপাতালে উপযুক্ত চিকিৎসকের চিকিৎসা থেকেও বঞ্চিত রাখা হয়েছে।

বিএনপি নেতারা এ সময় অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জোর দাবী জানান।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT