দেবহাটা: স্কুল ছাত্রকে নির্যাতন করার ঘটনায় নির্যাতনকারী আটক – Satkhira Vision

April 14, 2021, 6:02 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
দেবহাটা: স্কুল ছাত্রকে নির্যাতন করার ঘটনায় নির্যাতনকারী আটক

দেবহাটা: স্কুল ছাত্রকে নির্যাতন করার ঘটনায় নির্যাতনকারী আটক

দেবহাটা প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটায় বরজ থেকে পান ছেড়ার অভিযোগে স্কুল ছাত্রকে বেঁধে নির্যাতন করার ঘটনায় নির্যাতনকারী সমর সরকারকে আটক করেছে পুলিশ। 

শনিবার রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক সমর সরকার উপজেলার নারিকেলী গ্রামের মহাদেব সরকারের ছেলে।

উল্লেখ্য, শুক্রবার বিকাল ৫টার দিকে খেলার সময় বাড়ীর পাশে থাকা নারিকেলি গ্রামের ভোনাই সরদারের ছেলে সমর সরদারের পানের বরজ থেকে কয়েকটি পানপাতা ছেড়ে মোস্তাফিজুর। এসময় পান ছেড়ার অপরাধে মোস্তাফিজুরকে আটক করে গামছা দিয়ে পিঠমোড়া করে বেঁধে মারপিট করতে শুরু করে পান বরজের মালিক সমর সরদার, কর্মচারী চাদপুর গ্রামের মফিজউদ্দীনের ছেলে আশরাফুলসহ তার লোকজন।

পরে মারপিট শেষে পিটমোড়া করে বাঁধা অবস্থায় মোটর সাইকেল যোগে প্রথমে ঈদগাহ বাজার ও পরে গাজীরহাট বাজার এবং সর্বশেষ সখিপুরের বিভিন্ন এলাকায় ঘুরিয়ে ঘুরিয়ে নির্যাতন শেষে সখিপুর মোড়ে সিরাজুলের চায়ের দোকানে আটকে রাখে। 

এদিকে অনেক খোঁজাখুঁজির পর মোস্তাফিজুরকে খুঁজে না পেয়ে একপর্যায়ে তাকে মারপিট ও নির্যাতনের বিষয়টি জানতে পারে শিশুটির পরিবার।  রাত ৮টার দিকে সখিপুর মোড়ের সিরাজুলের চায়ের দোকান থেকে মোস্তাফিজুরকে তার পরিবারের সদস্যরা উদ্ধার করে এবং অসুস্থ্য অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা বলেন, অভিযুক্ত সমর সরকারকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT