Spread the love

শেখ বাদশা, আশাশুনি: আশাশুনি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দূর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সচেনতনতা সৃষ্টি ও শিক্ষার্থীদের সম্পৃক্ত করার লক্ষ্যে সাড়ে তিন লক্ষাধিক টাকা প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে টাকা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলার ৭৯টি মাধ্যমিক বিদ্যালয়, কলেজ ও মাদারাসার প্রত্যেকটিকে সাড়ে ৪ হাজার টাকা করে প্রদান করা হয়।

এসব প্রতিষ্ঠানের প্রধানদের হাতে নগদ টাকা তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা। ৭৯াট প্রতিষ্ঠানে সর্বমোট ৩ লক্ষ ৫৫হাজার ৫শত টাকা প্রদান করা হয়। এ অর্থ দিয়ে প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহনে দুর্নীতি প্রতিরোধ সচেনতনতা সৃষ্টির জন্য রচনা, বিতর্ক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা করানোর নির্দেশনা প্রদান করা হয়েছে।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বাকী বিল্লাহ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, সহ-সভাপতি ও আশাশুনি প্রেসক্লাবের সাবেক সভাপতি জি এম মুজিবুর রহমান, অধ্যক্ষ ড. শিহাব উদ্দীন, মাধ্যমিক শিক্ষা অফিসের প্রধান সহকারি গোলাম রব্বানিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও আশাশুনি প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *