আশাশুনি: সচেতনতা সৃষ্টির লক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে দুদকের অর্থ বিতরণ – Satkhira Vision

April 14, 2021, 6:10 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
আশাশুনি: সচেতনতা সৃষ্টির লক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে দুদকের অর্থ বিতরণ

আশাশুনি: সচেতনতা সৃষ্টির লক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে দুদকের অর্থ বিতরণ

শেখ বাদশা, আশাশুনি: আশাশুনি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দূর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সচেনতনতা সৃষ্টি ও শিক্ষার্থীদের সম্পৃক্ত করার লক্ষ্যে সাড়ে তিন লক্ষাধিক টাকা প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে টাকা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলার ৭৯টি মাধ্যমিক বিদ্যালয়, কলেজ ও মাদারাসার প্রত্যেকটিকে সাড়ে ৪ হাজার টাকা করে প্রদান করা হয়।

এসব প্রতিষ্ঠানের প্রধানদের হাতে নগদ টাকা তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা। ৭৯াট প্রতিষ্ঠানে সর্বমোট ৩ লক্ষ ৫৫হাজার ৫শত টাকা প্রদান করা হয়। এ অর্থ দিয়ে প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহনে দুর্নীতি প্রতিরোধ সচেনতনতা সৃষ্টির জন্য রচনা, বিতর্ক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা করানোর নির্দেশনা প্রদান করা হয়েছে।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বাকী বিল্লাহ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, সহ-সভাপতি ও আশাশুনি প্রেসক্লাবের সাবেক সভাপতি জি এম মুজিবুর রহমান, অধ্যক্ষ ড. শিহাব উদ্দীন, মাধ্যমিক শিক্ষা অফিসের প্রধান সহকারি গোলাম রব্বানিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও আশাশুনি প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT