Spread the love

নিজস্ব প্রতিনিধি: রোটারী ক্লাব অব রয়েল সাতক্ষীরার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 

শনিবার (০১ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় শহরের নবজীবন কমিউনিটি সেন্টারে এই কম্বল বিতরণ করা হয়।

রোটাঃ আবু মুছার সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লন্ডন নর্থ ফিল্ড ইলিং রোটাঃ পিপি, সাতক্ষীরার নবজীবনের প্রতিষ্ঠাতা শহিদ খান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সভাপতি ইলেক্ট. কামরুজ্জামান বুলু, সভাপতি নমিনী. তারেকুজ্জামান খান, চার্টার প্রেসিডেন্ট ফারুকুল ইসলাম, রোটাঃ শেখ রফিকুল ইসলাম, রোটাঃ মো. আসাদুজ্জামান, রোটাঃ তানিয়া রহমান, রোটাঃ আবদুল জববার, রোটাঃ সিরাজুল ইসলাম, রোটাঃ আব্দুস সোবহান, রোটাঃ মাহবুব আলম রানা, রোটাঃ গোলাম আযম রোটাঃ মিজানুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লন্ডন নর্থ ফিল্ড ইলিং রোটাঃ পিপি এবং সাতক্ষীরার নবজীবনের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী শহিদ খান বলেন আর্তমানবতার সেবায় বিশ্বব্যাপী রোটাঃ সংগঠনের কর্য্যক্রম অগ্রগণ্য। অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশের রোটারিয়ানরাও বিভিন্ন সেবামুলক কর্মকাণ্ড পরিচালনা করে থাকে।

সমাজের বিত্তবান ব্যক্তিদের একটি সম্মিলিত প্রায়াস দরিদ্রদের অনেক উপকারে আসে উল্লেখ করে তিনি বলেন, মহান আল্লাহ তায়ালা আমাদের যথেষ্ট ধন সম্পদ দিয়েছেন। এর একটি সামান্য অংশ যদি আমরা সমাজ তথা দরিদ্রদের উন্নয়নে কাজ করি তবে কিছুটা হলেও তারা উপকৃত হবেন। এই মানসিকতা নিয়ে বিত্তবান ,ব্যাবসায়ী, সরকারি-বেসরকারি চাকুরিজীবিসহ সকলকে এগিয়ে আসার উদাত্ত আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *