Spread the love

শেখ রিজাউল ইসলাম(বাবলু): কোন রূপ অনিয়ম ছাড়াই জনগনকে সাথে নিয়ে সাতক্ষীরার প্রাণ সায়ের খাল খনন করা হচ্ছে। বুধবার সকালে সাতক্ষীরা সদরের মাগুরা থানা ঘাটা ব্রীজ সংলগ্ন এলাকায় যেয়ে এ দৃশ্য দেখা যায়।

এ সময় স্থানীয় বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা শেখ সোনা, আ্যড. ময়না, সাবেক মেম্বর শেখ রবিউল ইলাম রবি, হাবিবুর রহমান(হাবিব), সালামসহ আরো অনেকে জানান, সম্প্রতি সাতক্ষীরা শহরের প্রান কেন্দ্র দিয়ে প্রবাহিত প্রাণ সায়ের খাল খননের উদ্যোগ গ্রহণ করেছে সরকার। ইতিমধ্যে সাতক্ষীরা জেলা প্রশাসনের নির্দেশনায় পানি উন্নয়ন র্বোড এর সার্বিক তত্ত্বাধানে খাল খনন এর কাজ দ্রুত গতিতে চলছে। এখন পর্যন্ত আমাদের এখানে শিডুইল অনুযায়ী কোন প্রকার অনিয়মের আশ্রয় না নিয়ে খাল খনন করা হচ্ছে। এই খাল খনন কাজ সম্পন্ন হলে আমরা জলাবদ্ধতাসহ নানা দিক দিয়ে আমরা অনেক উপকৃত হবো।

পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী সাইদুজ্জামান বলেন, সরকারের এই সুন্দর উদ্যোগকে বাস্তবায়নের জন্য আমরা কোনরূপ তঞ্চকতা ছাড়াই স্থানীয় জনগনকে সাথে নিয়ে খাল খননের কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ্ নির্দিষ্ট সময়ের মধ্যে আমরা এই খাল খননের কাজ সম্পন্ন করতে পারবো।

এ সময় পানি উন্নয়ন বোর্ডের রাজস্ব সার্ভেয়ার আহসান-উল-হক, কার্য সহকারী বাবুল হোসেন, আব্দুল বারী, আব্দুল কালামসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি উপস্তিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *