Spread the love

এস এম আবু রায়হান: সাতক্ষীরা সদর উপজেলার ঐতিহ্যবাহী তুজলপুর জি.সি মাধ্যমিক বিদ্যালয়ে ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো. আলী হোসেন। অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক শিক্ষক ও ইউপি সদস্য মো. আমিনুল ইসলাম, বিদ্যুৎসাহী সদস্য ডা. মোফাখ্খারুল ইসলাম, প্রাইড ফাউন্ডেশনের সিও মো: শফিকুল ইসলাম,ইউপি সদস্য শরিফুরজ্জামান ময়না, ধর্মীয় শিক্ষক মাওলানা রেজাউল করিম, সহ -প্রধান শিক্ষক হাবিবুর রহমান, মহিতোষ কুমার ঘোষ, বিদায়ী শিক্ষার্থী মো.মারুফ হোসেন , ১০ম শ্রেণির শিক্ষার্থী সাদিয়া আফরোজ সুলতানা মেধা প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান শিক্ষক মো. আবুল কাশেম অত্র বিদ্যালয়ের সম্মানিত শিক্ষক মন্ডলীর দ্বারা সময় উপযোগী পাঠদানের মাধ্যমে ছাত্র ছাত্রীদের সঠিক মেধা বিকাশে ভূমিকা রাখার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি শিক্ষার্থীদের ভালো ফলাফল করার আহবান জানিয়ে বলেন, বর্তমানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের প্রত্যন্ত গ্রামাঞ্চলে ডিজিটাল শিক্ষা ব্যবস্থার মাধ্যমে ছাত্র ছাত্রীদের আধুনিক মেধা বিকাশের পথ সৃষ্টি করে দিয়েছেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক শিক্ষক ইছাক আলী, অভিভাবক ও শিক্ষকমণ্ডলী সহ বিদ্যালয়ের সকল ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারী শিক্ষক মফিজুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *