Spread the love

শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি স.ম রেজাউল ইসলাম  ইউনিয়ন আওয়ামীলীগের আগামী ত্রি-বার্ষিক কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে লড়বেন বলে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।

আগামী ত্রি-বার্ষিক সম্মেলনে কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী স.ম রেজাউল ইসলাম প্রতিবেদককে জানান, ২০০১ সালে তৎকালীন শ্যামনগর উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল কাদের ও যুগ্ম আহবায়ক আব্দুস সাত্তার কর্তৃক কাশিমাড়ী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। এরপর উপজেলা যুবলীগের আহবায়ক কুমুদ রন্জন গাইন ও যুগ্ম আহবায়ক গাজী গোলাম মোস্তফা (বাংলা) কর্তৃক সততা ও নিষ্ঠার সাথে দীর্ঘদিন কাশিমাড়ী ইউনিয়ন যুবলীগের আহবায়কের দায়িত্ব পালন করেন।

এরপর বাংলাদেশ আওয়ামী যুবলীগের কাশিমাড়ী ইউনিয়ন শাখার সভাপতি পদের দায়িত্ব পালক      করেন।

আওয়ামীলীগের দুঃসময়ে সকল আন্দোলন সংগ্রামে ২০০১ সাল থেকে অদ্যাবধি যুবলীগের সকল ন্যায় সঙ্গত কাজে মানুষের পাশে থেকে সেবা করার প্রচেষ্টায় নিজস্ব অর্থ ও শ্রম দিয়ে রাজনীতিতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে প্রতিটি ওয়ার্ডে ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে ওয়ার্ড কমিটি গঠন করে ইতিমধ্যে সরকারের সাফল্য ও উন্নয়ন জনগনের মাঝে তুলে ধরার চেষ্টা করেছেন তিনি।

প্রতিবেদিক কে তিনি আরও জানান, দীর্ঘদিন যুবলীগের রাজনীতিতে সক্রিয় থাকার সুবাদে এই সময়ের মধ্যে ২০১৩ সালে কাশিমাড়ীতে রাজনৈতিক সহিংসতার সময়ে সামনে থেকে যুবলীগকে নেতৃত্ব দিয়েছেন তিনি। সকল আন্দোলন সংগ্রামে সবার সামনে থেকে দলকে সুসঙ্গঠিত করার জন্য তৃণমূল পর্যায় পর্যন্ত অবিরত ছুটে চলেছেন। বঙ্গবন্ধুর আদর্শ কে বুকে ধারন করে দলকে ভালবেসে আজও দলের স্বার্থে তিনি নিজেকে সর্বদা নিয়োজিত রেখেছেন। সেই হিসেবে আগামী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে লড়াই করার জন্য সকলের দোয়া, আশির্বাদ ও সমর্থন কামনা করছেন ইউনিয়ন যুবলীগের সাবেক এই সভাপতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *