সাতক্ষীরা: ৮ম শ্রেণী পাস করা ভূয়া চক্ষু বিশেষজ্ঞ আটক – Satkhira Vision

April 14, 2021, 4:40 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
সাতক্ষীরা: ৮ম শ্রেণী পাস করা ভূয়া চক্ষু বিশেষজ্ঞ আটক

সাতক্ষীরা: ৮ম শ্রেণী পাস করা ভূয়া চক্ষু বিশেষজ্ঞ আটক

এসভি ডেস্ক: সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা বাজার থেকে ভূয়া চক্ষু বিশেষজ্ঞকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে আটকের এ ঘটনা ঘটে।

আটক ভূয়া চক্ষু বিশেষজ্ঞের নাম আব্দুল মালেক(৫৫)। তিনি শহরের মধুমল্লারডাঙ্গী এলাকার বাসিন্দা।

স্থানীয় বাসিন্দারা জানান, এক বছর ধরে ঝাউডাঙ্গা বাজারে ঝাউডাঙ্গা ফার্মেসী নামে একটি চেম্বার খুলে রোগী দেখা শুরু করেন আব্দুল মালেক। রোগী প্রতি চিকিৎসা ফি নেন ২০০ টাকা। নিজেকে চক্ষু বিশেষজ্ঞ হিসেবে মাসখানেক আগে মাইকিং করেন তিনি। অতঃপর আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে গ্রামবাসী একত্রিত হয়ে চেম্বারে গিয়ে তার কাগজপত্র দেখতে চাইলে আব্দুল মালেক চিকিৎসার সনদপত্রসহ কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেনি।

এ সময় গ্রামবাসীর রোষানলে পড়ে আব্দুল মালেক নিজে অষ্টম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছেন বলে স্বীকার করেন এবং ভারতে গিয়ে আয়ুর্বেদিক চিকিৎসার উপর প্রশিক্ষণ নিয়েছেন বলে জানান। কিন্তু তারও কোন কাগজপত্র তিনি দেখাতে পারেনি। পরে সদর থানার এসআই মানিক তাকে আটক করে থানায় নিয়ে যান।

ঘটনার বিষয়ে সদর থানা পুলিশের এসআই মানিক বলেন, আব্দুল মালেক ভারতে লেখাপড়া করেছে বলে জানিয়েছেন। আয়ুর্বেদিক চিকিৎসার উপর ভারতীয় একটি সার্টিফিকেট রয়েছে তার।সেটিও সঠিক কিনা যাচাই করা হয়নি। উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT