যত বড় আমলা বা রাজনীতিক হোক কেন দূর্ণীতিবাজ কাউকে ছাড় দেওয়া হবেনা: দুদক চেয়ারম্যান – Satkhira Vision

April 14, 2021, 7:00 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
যত বড় আমলা বা রাজনীতিক হোক কেন দূর্ণীতিবাজ কাউকে ছাড় দেওয়া হবেনা: দুদক চেয়ারম্যান

যত বড় আমলা বা রাজনীতিক হোক কেন দূর্ণীতিবাজ কাউকে ছাড় দেওয়া হবেনা: দুদক চেয়ারম্যান

এসভি ডেস্ক: ‘যত বড় আমলা বা রাজনীতিক হোক না কেন দূর্ণীতিবাজ কাউকে ছাড় দেওয়া হবে না’ বলে হুশিয়ারী উচ্চারণ করেছেন দুর্নীতি দমন কমিশন (দুদক) এর চেয়ারম্যান ইকবাল মাহমুদ।

বৃহস্পতিবার সকাল ১০টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, ‘দূর্নীতি সমাজ থেকে কমিয়ে আনতে না পারলে আমরা উন্নত রাষ্ট্রে পৌছাতে পারবো না। নদী, খাল, সরকারি জমি দখল কারী ব্যক্তি যেই হোক না কেন, তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে।’

স্বাস্থ্য বিভাগের দুর্নীতি কোনো ভাবেই বরদাস্ত করা হবে না উল্লেখ করে দুদক চেয়ারম্যান আরো বলেন, ‘সব ধরনের কোচিং বাণিজ্য ও নোট বই বন্ধ করতে হবে। টেকসই, উন্নয়নশীল রাষ্ট্র গড়তে হলে মানসম্পন্ন শিক্ষার্থী বের করতে হবে। সার্টিফিকেট সর্বস্ব শিক্ষার্থী দেশের জন্য আপদ।’ যে কোনো ধরনের দুর্নীতিবাজদের বিরুদ্ধে তথ্য দিতে ১০৬ নাম্বারে নাম পরিচয় না দিয়ে তথ্য দেয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান। 

সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, খুলনা বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ আনোয়ার হোসেন হাওলাদার।

অনুষ্ঠানে মুল প্রবন্ধ উপস্থাপন করেন, দুদকের পরিচালক গোলাম শাহরিয়ার চৌধুরী।
অনুষ্ঠানে সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সিভিল সার্জন ডাঃ হোসাইন সাফায়েতসহ জেলার সকল সরকারী অফিস প্রধানগণ, সামাজিক নেতা মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT