Spread the love

এসভি ডেস্ক: সাতক্ষীরা সদরের বাঁশদহা ইউনিয়নের দূর্নীতিবাজ, চাঁদাবাজ, গুন্ডা ও সন্ত্রাসী চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি এস.এম মোশাররফ হোসেনকে গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, দূর্নীতিবাজ চেয়ারম্যান মোশাররফ হোসেন চেয়ারম্যান হবার পর থেকে বাঁশদহা ইউনিয়নে নানা অনিয়ম দূর্নীতি করেই চলেছেন। তিনি কাউকে তোয়াক্কা না করে ইউনিয়নের বিভিন্ন প্রকল্পের টাকা লুটপাট করে খাচ্ছেন। একের পর এক অন্যায় করেই যাচ্ছে। রাস্তার গাছকাটা, পুরাতন ইউনিয়ন পরিষদের ইট চুরি, চাল চুরি, গম চুরি করছেন। টাকা ছাড়া তিনি বিধবা, বয়স্ক ভাতার কার্ড দেননা। ইউপি সদস্যদের ভাতার টাকাও গায়েব করে দিয়েছেন তিনি।

চেয়ারম্যান হবার পর হতে তিনি সম্পদের পাহাড় গড়েছেন। তিনি কাওকে মানুষ মনে করে না। তার কাছে জিম্মি বাঁশদহা ইউনিয়নেের আপামোর জনসাধারণ। 

চেয়ারম্যানের এসব অনিয়ম ও দূর্ণীতির প্রতিবাদ জানিয়ে পরিষদের পুরুষ ও মহিলাসহ ৭ জন মেম্বর সরকারের বিভিন্ন দপ্তরে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য লিখিত আবেদন জানায়। এতে ক্ষিপ্ত হন চেয়ারম্যান। একপর্যায়ে ওই দূর্নীতিবাজ চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনী গত মঙ্গলবার পরিষদের মধ্যে ফেলে ৭ ইউপি সদস্যকে বেদম মারপিট করেন। তারা ইউপি সদস্যা সাবিনা ইয়াসমিনকে ইট দিয়ে আঘাত করে জখম করেন। তাছাড়া মেম্বরদের মোবাইলগুলোও ছিনতাই করে ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন ও তার সন্ত্রাসী বাহিনী।

বক্তারা এ সময় এই মারপিটের তীব্র নিন্দা জানিয়ে দূর্নীতিবাজ ও সন্ত্রাসী চেয়ারম্যান মোশাররফ হোসেনকে গ্রেফতার ও শাস্তির জোর দাবী জানান।

বাঁশদহা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বর আব্দুল কাদেরের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা হাসানুল ইসলাম, সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব লায়লা পারভীন সেঁজুতি, বাঁশদহা ইউনিয়ন বঙ্গবন্ধু সন্তান কমান্ডের সভাপতি রবিউল ইসলাম, ইউপি সদস্য সফেদ অলী, কামরুল ইসলাম, মোহাসিন আলী, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য সাবিনা ইয়াসমিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *