সাতক্ষীরা: এবার মহিলা মেম্বরকে মারপিট ও লাঞ্ছিত করলো বাঁশদহা ইউপি চেয়ারম্যান – Satkhira Vision

April 11, 2021, 10:07 pm

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি
সাতক্ষীরা: এবার মহিলা মেম্বরকে মারপিট ও লাঞ্ছিত করলো বাঁশদহা ইউপি চেয়ারম্যান

সাতক্ষীরা: এবার মহিলা মেম্বরকে মারপিট ও লাঞ্ছিত করলো বাঁশদহা ইউপি চেয়ারম্যান

এসভি ডেস্ক: এবার সাতক্ষীরা সদরের বাঁশদহার ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বর সাবিনা ইয়াসমিনকে বেধড়ক মারপিট ও লাঞ্ছিত করেছে ওই ইউনিয়নের চেয়ারম্যান এসএম মোশাররফ হোসেন।

মঙ্গলবার (১৪ জানুয়ারী) দুপুর দুইটার দিকে সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে।

মহিলা মেম্বর সাবিনা ইয়াসমিনসহ অন্যান্য মেম্বররা জানান, ইউপি চেয়ারম্যান এসএম মোশাররফ হোসেনের কাছে জিম্মি হয়ে পড়েছে বাঁশদহা ইউনিয়নের আপামোর জনসাধারণ। একের পর এক অনিয়ম ও দূর্ণীতি করেই চলেছে মোশাররফ হোসেন।

এক পর্যায়ে ৭ জন ইউপি মেম্বর একত্রিত হয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ করেন। পরবর্তীতে একজন জনপ্রতিনির মধ্যস্ততায়  চেয়ারম্যান ও মেম্বরদের মধ্যে আপস-মীমাংসা হয়ে যায়। 

এরপর মঙ্গলবার চেয়ারম্যান মোশাররফ হোসেন ইউনিয়ন পরিষদে সাধারণ সভার আহবান করেন। সভায় হাজির হওয়ার সাথে সাথেই চেয়ারম্যান উপস্থিত সদস্যদের গালি দিতে শুরু করেন এবং  ইউপি সদস্যদের কাছে থাকা মোবাইল চেয়ারম্যান ও তার সহযোগীরা ছিনিয়ে নেয়। তারপর ইউপি চেয়ারম্যান ও তার গুন্ডাবাহি মহিলা মেম্বর সাবিনা ইয়াসমিনের শ্লীলতাহানি করে ও ইট দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন। মহিলা সদস্য সামিনা ইয়াসমিন অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে অন্যান্য মেম্বররা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করেন।

সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, এ ব্যাপারে একটি লিখিত এজাহার পেয়েছি। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT