কালিগঞ্জ: আওয়ামী লীগ নেতা শেখ ওয়াহেদুজ্জামানের প্রথম মৃত্যু বার্ষিকী পালিত – Satkhira Vision

April 14, 2021, 4:03 pm

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা
কালিগঞ্জ: আওয়ামী লীগ নেতা শেখ ওয়াহেদুজ্জামানের প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

কালিগঞ্জ: আওয়ামী লীগ নেতা শেখ ওয়াহেদুজ্জামানের প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

মাসুদ পারভেজ, কালিগঞ্জ: কালিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান এর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

আজ সোমবার সকাল ৯ টায় প্রয়াত নেতার মহৎপুর (সরকারি) কবরস্থানে আনুষ্ঠানিক ভাবে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়। কালিগঞ্জ উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী, ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ।

পরে বাংলাদেশ আওয়ামী লীগ কালিগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে উপজেলা আ‘লীগের সভাপতি মাষ্টার নরিম আলী মুন্সী, সিনিঃ সহ-সভাপতি সাঈদ মেহেদী, যুগ্ম সাধারণ সম্পাদক ডি.এম সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ নাজমুল ইসলাম শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, কাজী মাহমুদুল আলম, ফিরোজ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আল-মামুন সরদার, ভাড়াশিমলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল হোসেন, আওয়ামীলীগ নেতা শ্রীকলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আনন্দকুমার দে, ধুলিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়দেব কুমার ঘোষ, উপজেলা আওয়ামী তথ্য প্রযুক্তিলীগের সভাপতি মাসুদ পারভেজ ক্যাপ্টেন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সাজেদুল হক সাজু, আওয়ামীলীগ নেতা সামসুল হুদা কবীর খোকন, মাহবুবুর রহমান সুমন, আ‘লীগ নেতা শহীদুল ইসলাম, উপজেলা ছাত্র ফেডারেশনের সভাপতি আতিকুর রহমান, সাধারন সম্পাদক শেখ শাহারিয়ার হোসেন সহ আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী।

পরবর্তিতে কুশুলিয়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন কুশুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ এবাদুল ইসলাম। শ্রদ্ধাঞ্জলী প্রদান শেষে মরহুমের রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মহৎপুর রওজাতুল জান্নাত ক্বারীয়ানা, হাফিজীয়া মাদ্রাসার মুহতামীম হাফেজ মাওঃ গোলাম মোস্তফা।

উল্লেখ্য যে, ২০১৮ সালের ১৩ জানুয়ারী সন্ধ্যায় তিনি হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT