Spread the love

শেখ বাদশা, আশাশুনি: আশাশুনি উপজেলার চাপড়া ও বুধহাটা এন,এস মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ২০১৯ সালের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষনা করা হয়েছে।

সোমবার সকালে স্ব-স্ব স্কুল হলরুমে এ বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুধহাটা এনএস মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শিক্ষক হুমায়ুন কবির রানার সভাপতিত্বে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক কামরুল ইসলাম, সাংবাদিক শেখ বাদশা, মইনুল ইসলাম, বুশরা গ্রুপের জোনাল ম্যানেজার আবু জাফর, সদস্য আবু মুছা, শিক্ষক হাবিবুর রহমান, মেহেরুন্নেছা, সেলিম রেজা, জহির আলিমসহ স্কুলের শিক্ষক, অভিভাবক ও কর্মচারীবৃন্দ।

ফলাফল ঘোষণাকালে প্রত্যেক ক্লাসের প্রথম থেকে তৃতীয় স্থান ও স্কুল প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের পুরষ্কৃত করা হয়।

অপরদিকে, বুধহাটা ইউনিয়নের চাপড়া বহুমূখী মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক এএসএম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ফলাফল ঘোষণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, আশাশুনি প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম আহসান হাবিব, স্কুলের পরিচালনা পর্ষদের সদস্য জাহাঙ্গীর আলম, সহকারি প্রধান শিক্ষক বিমলেন্দু কুমার দাশ, সিনিয়র শিক্ষক মাওলা বক্স, শহিদুল ইসলাম শহিদ, আছাদুল হক, জেবুন্নেছা জেবা, নিরঞ্জন কুমার সরকার, সাইদুর রহমানসহ সকল শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

ফলাফল ঘোষণাকালে নবনির্বাচিত পরিচালনা পর্ষদের কর্মকর্তাদের অর্থায়নে প্রত্যেক ক্লাসের প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারী ছাত্র-ছাত্রীদের পুরষ্কৃত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *