আশাশুনি: কুল্যায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ – Satkhira Vision

April 14, 2021, 5:46 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
আশাশুনি: কুল্যায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

আশাশুনি: কুল্যায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার কুল্যায় অসহায় শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

কুল্যা ইউনিয়ন পরিষদ ও ইউপি সদস্য আলমগীর হোসেন আঙ্গুরের অর্থায়নে অত্র ওয়ার্ডের ৫০টি পরিবারের মাঝে এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করায় হয়।

মঙ্গলবার বিকালে আগরদাড়ী স্কুল মোড়ে ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সাবেক ইউপি সদস্য আনছার আলী সরদারের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের কার্যকারী সদস্য ও ইউপি সদস্য আলমগীর হোসেন আঙ্গুর।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বুধহাটা এসিসিএফ ব্যাংক শাখা ব্যবস্থাপক আবুল হাসান বাবলু, আগরদাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াহিয়া মোল্যা, সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি অহেদ আলী সরদার, অবঃ সেনা সদস্য আব্দুল জলিল, ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কফিলউদ্দীন সরদার, অত্র ওয়ার্ডের সকল ইমামগন, শিক্ষক বিপুল কুমার রাজু, আগরদাড়ী উন্নয়ন সংস্থার সভাপতি আছাদুল্লাহ, বলাকা যুব সংঘের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT