কলারোয়া: ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, ছাত্র সংঘের সভাপতি-সেক্রেটারী আটক – Satkhira Vision

January 22, 2021, 7:17 am

সংবাদ শিরোনাম :
এনইউবিটি খুলনাতে ট্যালেন্ট সার্চ প্রতিযোগিতার রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন সাতক্ষীরা: সেঁজুতিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে কদমতলা প্রেসক্লাব কলারোয়া: ১২২ বোতল ফেনসিডিলসহ দুই ব্যক্তি আটক কলারোয়া: মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি মুজিবর, সাধারণ সম্পাদক তৌহিদূর সাতক্ষীরা: তলুইগাছা সীমান্ত হতে গাঁজা ও ইলিশ মাছ উদ্ধার কুশখালী ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ইকবাল হোসেনের নির্বাচনী অফিস উদ্বোধন প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বল্লী ইউপির সাবেক চেয়ারম্যান সাতক্ষীরা পৌর নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন বিএনপি মনোনিত প্রার্থী চিশতি সাতক্ষীরা: ২ কেজি গাঁজাসহ কুশখালীর সবুর গ্রেপ্তার সাতক্ষীরাঃ পৌর নির্বাচনে মেয়র পদে মনোনয়ন জমা দিলেন নাসিম ফারুক খান মিঠু
কলারোয়া: ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, ছাত্র সংঘের সভাপতি-সেক্রেটারী আটক

কলারোয়া: ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, ছাত্র সংঘের সভাপতি-সেক্রেটারী আটক

নিজস্ব প্রতিনিধি: ৮ম শ্রেণীর এক স্কুল-ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই যুুবককে আটক করেছে কলারোয়া থানা পুলিশ।

আটককৃতরা হলেন, কলারোয়া পৌরসভার ঝিকরা গ্রামের ডাক্তার আমানুল্লাহ আমানের ছেলে ও কলারোয়া প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি অভি(২৪) ও কলারোয়া পৌর সদরের যুগিবাড়ি গ্রামের ফারুক হোসেনের ছেলে ও কলারোয়া প্রিমিয়ার ছাত্র সংঘের সাধারণ সম্পাদক শুভ হোসেন(২২)।

আজ রোববার রাত সাড়ে ৮ টার দিকে কলারোয়া বাজার হতে তাদেরকে আটক করা হয়।

ধর্ষণের শিকার ওই তরুণী কলারোয়া পৌরসভার  ঝিকরা গ্রামের বাসিন্দা ও কলারোয়া পাইলট স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।

কলারোয়া থানা সূত্রে জানা যায়, শুক্রবার (২০ ডিসেম্বর) অভি ও শুভ ঝিকরা এলাকার ওই ছাত্রীকে অপহরণ করে লাঙ্গলঋাড়া রোডের মাহমুদপুর কালভার্টের পাশের বাগানে নিয়ে যায়। এরপর অভির সহযোগিতায় শুভ ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে।

ওই ঘটনার পর ছাত্রীর পরিবার তাকে উদ্ধার করে এবং ওই ছাত্রীর বাবা বাদী হয়ে কলারোয়া থানায় মামলা করলে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনির উল গীয়াস এর নেতৃত্বে সেকেন্ড অফিসার রাজ কিশোর পাল সংগীয় ফোর্স নিয়ে কলারোয়া বাজারে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনির উল গিয়াস আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ঘটনার পর ভিকটিমের বাবা বাদী হয়ে ৪ জনকে আসামী করে থানায় একটি মামলা করেছে। ওই মামলায় শুভ ও অভিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া অন্যান্য আসামীদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT