সুন্দরবনের অভয়ারণ্যে মাছ ধরতে যেয়ে ধরা খেল ৩৩ জেলে – Satkhira Vision

April 14, 2021, 5:47 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
সুন্দরবনের অভয়ারণ্যে মাছ ধরতে যেয়ে ধরা খেল ৩৩ জেলে

সুন্দরবনের অভয়ারণ্যে মাছ ধরতে যেয়ে ধরা খেল ৩৩ জেলে

এসভি ডেস্ক: সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্যে মাছ ধরার অভিযোগে ১৩টি নৌকাসহ ৩৩ জেলেকে আটক করেছে নৌ পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫০টি মাছ ধরা আটন, ৫০টি মাছ ধরা জাল ও পাঁচ মণ মাছ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নৌ পুলিশের খুলনা অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউদ্দিন আহমেদ এক প্রেস বিফিংয়ে এ তথ্য জানান।
এর আগে বুুধবার সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের বেহালা মরা খাল এলাকা থেকে তাদের আটক করে বৃহস্পতিবার সকালে লোকালয়ে আনা হয়।
আটক জেলেরা খুলনার মংলা দাকোপ ও কয়রার বাসিন্দা।

অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউদ্দিন আহমেদ জানান, বনদস্যু জিয়া বাহিনীর কবল থেকে অপহৃত এক জেলেকে উদ্ধারের লক্ষ্যে ইন্সপেক্টর জিয়াউর রহমানের নেতৃত্বে বেহালা মরা খালে অভিযান চালায় পুলিশ।

এসময় একটি নৌকাকে চ্যালেঞ্জ করলে তারা জেলে বলে পরিচয় দেয় এবং তাদের দেওয়া তথ্য মতে ১৩টি নৌকাসহ ৩৩ জেলেকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫০টি মাছ ধরা আটন, ৫০টি মাছ ধরা জাল ও পাঁচ মণ মাছ উদ্ধার হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT