Spread the love

এসভি ডেস্ক: সাতক্ষীরার ডক্টর্স লাব’ হাসপাতালের সামনে থেকে সুকৌশলে মটর চালিত ভ্যান চুরির ঘটনায় এক চোরকে আটক করে পুলিশে দিয়েছে বিক্ষুব্ধ জনতা। মঙ্গলবার দুপুরে এঘটনাটি ঘটে। 

চোরের নাম রাজু শেখ(৩২)। তিনি কয়রার আমাদী বেড়িয়াডাঙ্গা গ্রামের সামছুর শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাতক্ষীরা সদরের ছঘরিয়া গ্রামের আমির আলীর ছেলে সেলিমকে ডক্টর্স ল্যাব থেকে কম্বল নিয়ে যাওয়ার কথা বলে কদমতলা বাজার হতে ভাড়া করে। হাসপাতালের সামনে এসে ভ্যানে তালা দিতে গেলে চোরেরা বলে সাথে আমাদের লোক যাচ্ছে, আমরা নিচে আছি।তখন মটরসাইকেলে থাকা ওরা তিন জনের একজন আমার সাথে নিয়ে ডক্টর্স লাবের দ্বিতীয় তলায় কম্বল নিতে আসলে আমি পেছনে তাকায় দেখি আমার পিছে থাকা সে ব্যক্তি নেই। পরক্ষনেই দ্বিতীয় তলা থেকে দেখি সাথে থাকা লোকটা আমার ভ্যান নিয়ে দ্রুত গতিতে চালিয়ে যাচ্ছে। আমি দৌড়ে পেছনে চোর আমার ভ্যান নিয়ে যাচ্ছে বলে চিৎকার দিলে ভ্যান চোরকে স্থানীয় জনতা তাড়িয়ে ধরে মোজাহার তৈল পাম্প এলাকা থেকে আটক করে।পরে জনতা কাটিয়া পুলিশ ফাড়িতে চোর রাজুকে সোপর্দ করে । এবং মটর সাইকেলে থাকা চোর সিন্ডিকেটের সদস্যরা পালিয়ে যায়।

কাটিয়া পুলিশ ফাড়ির ইনচার্জ মিজানুর রহমান জানান, চোর চক্রের মূল সদস্যকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *