Spread the love

আশাশুনি প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানা পরিদর্শন করলেন খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান।

আজ বুধবার বেলা ১২ টার দিকে থানায় উপস্থিত হয় এরপর আশাশুনি থানায় বিভিন্ন মামলাসহ অন্যান্য বিষয়ে খোজ খবর নেন। পরে থানা চত্তরে ১১ ইউনিয়নের গ্রাম পুলিশের অধিবাদন গ্রহণ করেন এবং কুজকাওয়াজে অংশগ্রহণ করেন।

উপজেলার ১১ ইউনিয়নের সর্বমোট ১১০ জন গ্রাম পুলিশ রয়েছে। এর মধ্যে ৮৩ জন কুজ কাওয়াজে অংশ গ্রহণ করেন।

এসময় গ্রাম পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, আপনার গ্রাম পুলিশ হিসাবে বহুদিন অনেক কষ্টে সামান্য বেতনে চাকরি করে আসছেন। বিগত দিনে আপনাদের কোন বেতন ভাতা ছিল না বললেই চলে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বছরে ২ বার পোষাক দিচ্ছেন এবং বেতন ভাতা দ্বিগুন করেছেন। অতীতে কোন সরকার আপনাদের জন্য এমনটাই করেন নি। আপনারা নির্ভয়ে জনগনের কাজ করবেন। স্ব স্ব এলাকায় অপরাধীকে চিহ্নিত করে আমাদের বলবেন। অপরাধী যত বড় শক্তিশালী হোক তাদের কে গ্রেপ্তার করে আইনের আওতায় আনবই।

তিনি আরও বলেন, পুলিশ সুপার, সার্কেল, অফিসার ইনচার্জ এবং আমাকে আপনারা যখন যে মুহুর্তে ফোন দিবেন আমরা তা যথাযথ বাস্তবায়ন করব। পুলিশ জনগনের বন্ধু হিসাবে সব সময় পাশে থাকবে।

এসময় তার সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, দেবহাটা সহকারী পুলিশ সুপার ইয়াছিন আলী, আশাশুনির থানার অফিসার ইনচার্জ আব্দুস সালাম, ওসি তদন্ত ইমারাত হোসেন, থানার সেকেন্ড অফিসার হাসানুজ্জামান, এসআই বেলাল হোসেন সহ থানার অন্যান্য অফিসারগন ও পুলিশ সদস্য সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। সব শেষে গ্রাম পুলিশের কর্ম দক্ষতা অনুযায়ী পুরষ্কার বিতরণ করেন অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *