Spread the love

এসভি ডেস্ক: হত্যা ও ছিনতাই কাজে ব্যবহৃত পিস্তল উদ্ধারের ঘটনায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিকসহ চারজনের নামে মামলা করেছে পুলিশ। মামলা নং ৮৮। 

শনিবার (৩০ নভেম্বর) সাতক্ষীরা ডিবি পুলিশের উপপরিদর্শক হাফিজুর রহমান বাদী হয়ে সদর থানায় এ মামলাটি করেন।

মামলার আসামিরা হলেন, সাতক্ষীরা শহরের মুনজিতপুরের সৈয়দ মোখলেছুর রহমানের ছেলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিক, শ্যামনগরের মৃত আরশাদ আলী সরদারের ছেলে আজিজুল ইসলাম, শহরের রসুলপুর মেহেদীবাগের এসএম আনিসুর রহমানের ছেলে শামীম হাসান ও একই এলাকার আব্দুল বারেকের ছেলে আহম্মেদ বাবু।

মামলা সূত্রে জানা যায়, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিকের দেহরক্ষী শহরের মুনজিতপুরের দীপ আজাদ ও কালিগঞ্জের উজিরপুরের সাইফুল ইসলামকে ২৬ লাখ টাকা ছিনতাই এর অভিযোগে বৃহস্পতিবার গ্রেফতার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদ শেষে তাদের দেওয়া তথ্যে ছিনতাইয়ে ব্যবহৃত পিস্তলটি মুনজিতপুরের আজিজুল ইসলামের কাছ থেকে শুক্রবার সকালে জব্দ করে পুলিশ। এ সময় আটক করা হয় আজিজুল ইসলামকে।

এর আগে দীপ আজাদ ও সাইফুল ইসলাম শনিবার ভোররাতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

এছাড়া বৃহস্পতিবার রাতে শহরের সঙ্গীতা মোড় থেকে এই চক্রের অপর সদস্য সামী হাসানকে আটক করে পুলিশ।

সাদিক তার দলবল নিয়ে সশস্ত্র চাঁদাবাজি করাতো বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

আজিজুলের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ সাদিকসহ চারজনের নাম উল্লেখ করে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(এ) ধারায় সদর থানায় মামলাটি করেছেন।

সাতক্ষীরা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিদুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ডিবি পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *