Spread the love

ইব্রাহিম খলিল: বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য স্বাভাবিক রাখতে সাতক্ষীরা সুলতানপুর বড় বাজার পরিদর্শন করেছেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল সাতক্ষীরা সুলতানপুর বড় বাজারে বিভিন্ন মুদি দোকান ও আড়তে পরিদর্শন করেন। পরিদর্শন কালে জেলা প্রশাসক সুতলানপুর বড় বাজারের আড়ৎদার ও বাজারে আগত ক্রেতাদের সাথে বর্তমান দ্রব্য মূল্য নিয়ে কথা বলেন।

পরিদর্শন শেষে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল সাংবাদিকদের বলেন, সোশ্যাল মিডিয়ায় একদল প্রতারক আছে তারা গুজব ছড়াচ্ছে যে “বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম অস্বাভাবিক গতিতে বাড়ছে “আমি ঘটনাস্থলে এসে যাচাই-বাছাই করে দেখলাম” নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম ঠিক আছে।

বিশেষ করে চালের দাম ঠিক আছে। চালের দাম হুট-হাট করে বাড়ালে বা চাল মজুদ করে রাখলে আড়ৎদার কে জরিমানা করা হবে বলে জেলা প্রশাসক কঠোর ভাবে হুশিয়ারি দেন।

জেলা প্রশাসক আরো বলেন পিঁয়াজের দাম কমতে শুরু করেছে, চলতি সপ্তাহে পিঁয়াজের দাম আরো কমে যাবে বলে জেলা প্রশাসক আস্বস্থ করেন। বাজার মনিটরিং কালে এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলার নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গণ, ব্যবসায়ী কামরুজ্জামান মুকুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *