সাতক্ষীরার আখড়াখোলায় কৃষকের বসৎবাড়িতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা(ভিডিও)… – Satkhira Vision

April 10, 2021, 3:25 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি সাতক্ষীরা: সরকারী গোরস্থান হতে সালাউদ্দীনের খুনি সাগর গ্রেপ্তার কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ কলারোয়া: পরসম্পদ লোভীদের আইনের আওতায় আনার দাবীতে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন কলারোয়া: সরকারী নির্দেশনা অমান্য করায় ৮ জনকে জরিমানা
সাতক্ষীরার আখড়াখোলায় কৃষকের বসৎবাড়িতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা(ভিডিও)…

সাতক্ষীরার আখড়াখোলায় কৃষকের বসৎবাড়িতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা(ভিডিও)…

নিজস্ব প্রতিনিধি:  সাতক্ষীরা সদরের আখড়াখোলায় দূর্বৃত্তের দেওয়া আগুনে সর্বশান্ত হয়ে গেছে এক কৃষক।

শনিবার(১৬ নভেম্বর)রাত সাড়ে বারটার দিকে মর্মান্তিক এ ঘটনা ঘটায়  দূর্বৃত্তরা। কৃষকের নাম আনোয়ার হোসেন(৫৮)। তিনি আখড়াখোলা গ্রামের মৃত রওশন আলীর ছেলে। 

কৃষক আনোয়ার হোসেন বলেন, শনিবার রাতে ফসল পাহারা দিতে আমি মাঠে ঘেরে ছিলাম। রাত সাড়ে ১২ টার দিকে হঠাৎ আমার বসৎঘরে আগুন জ্বলতে শুরু করে। আগুনের দৃশ্য দেখে আমার পরিবারের লোকজন চিৎকার দিলে স্থানীয়রা ছুটে আসে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলে। আগুন নিভানোর আগেই আমার ঘরে থাকা চাউল, কাপড়, ২টা স্যালোমেশিন, ৪ টি জাল, নগদ ৪৫ হাজার টাকাসহ প্রায় ৪ লক্ষ টাকার জিনিসপত্র পুড়ে ছায় হয়ে যায়।

আগুন দেওয়ার ব্যাপারে আপনি কারো সন্দেহ করছেন কি না? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, রাতের আঁধারে কে বা কারা আগুন দিয়েছে সেটা আমি জানিনা তবে জমিজমা নিয়ে আমার প্রতিবেশী খায়রুল ইসলাম, সিরাজুল ইসলাম, রেজাউল ইসলাম, ও রিজভী আহম্মেদ বাবুর সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছে।

এসকল ব্যাপারে আমি বিভিন্ন সময়ে প্রধানমন্ত্রীর কার্যালয়, সাতক্ষীরা পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)সহ বিভিন্ন দফতরে অভিযোগ করেছি। আমার পরিবার ও সম্পদের ক্ষতি করবে বলে তারা বিভিন্ন সময়ে হুমকি প্রদান করার কারণে আমি ২০১৭ সালের ৩ আগস্ট  সাতক্ষীরা থানায় একটি সাধারণ ডায়েরীও করেছিলাম। আমি আজ সর্বশান্ত হয়ে গেছি। আমার বাড়িঘর, স্যালোমেশিন,  আসবাবপত্র সব শেষ। আমি পথে বসে গেছি। 

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন……

সাতক্ষীরা থানার এস আই শরীফ এনামুল হক বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়ে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT