বিয়েতে পেঁয়াজ উপহার পেয়ে খুশি বর-কনে – Satkhira Vision

April 10, 2021, 2:04 pm

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ কলারোয়া: পরসম্পদ লোভীদের আইনের আওতায় আনার দাবীতে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন কলারোয়া: সরকারী নির্দেশনা অমান্য করায় ৮ জনকে জরিমানা সাতক্ষীরা: অসহায় ভ্যানচালকের ছেলের চিকিংসায় আর্থিক অনুদান প্রদান ১৪ এপ্রিল থেকে সব বন্ধ, ‘কঠোর লকডাউনে’ যাচ্ছে দেশ শ্যামনগর: বিদ্যুতের মেইন লাইনের তার ছিড়ে প্রাণ গেল শিশুর
বিয়েতে পেঁয়াজ উপহার পেয়ে খুশি বর-কনে

বিয়েতে পেঁয়াজ উপহার পেয়ে খুশি বর-কনে

এসভি ডেস্ক: নারায়ণগঞ্জে একটি বিয়ের অনুষ্ঠানে নব দম্পতিকে পেঁয়াজ উপহার দিয়ে তুমুল আলোচনা সৃষ্টি করেছে বরের বন্ধুমহল। এ নিয়ে চলছে ব্যাপক আলোচনা।

শনিবার (১৬ নভেম্বর) দুপুরের দিকে ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ হৃদম প্লাজা কমিউনিটি সেন্টারে। এখানে শহরের বাবুরাইল এলাকার মোহাম্মদ পিয়াস ও বক্তাবলী এলাকার খাদিজার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এই বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রনে আসেন বর পিয়াসের বন্ধু সুমন, হৃদয়, শান্ত, ইমরান ও সাব্বিরসহ কয়েকজন। তারা বন্ধুর বিয়েতে বন্ধু ও তার নববধূর হাতে একটি পেঁয়াজের প্যাকেট তুলে দেন। আর ওই ঘটনার ছবিটি ক্যামেরাবন্দি করার পর তা ছড়িয়ে দেয়া হয় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। মূহুর্তের মধ্যে ছবিটি ফেসবুকে স্থানীয় বিভিন্ন গ্রুপের মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়ে যায়। এ নিয়ে ফেসবুকজুড়ে ব্যাপক আলোড়ন ও নানা রসিকতার কমেন্টের ঝড় উঠে।

যদিও বন্ধুর বিয়ের অনুষ্ঠানে পেঁয়াজ উপহার দেওয়া সুমন জানিয়েছেন, পেঁয়াজের বাজার যেভাবে অস্থির হয়ে উঠেছে। তা স্থিও হওয়ার সম্ভাবনাই দেখছি না। বলা যেতে পারে এটা ফান হলেও এক ধরণের প্রতীকি প্রতিবাদ।

অন্যদিকে বর মোহাম্মদ পিয়াস পেঁয়াজ উপহার পেয়ে খুশি হয়ে আনন্দ প্রকাশ করেছেন। তার মতে, এটি রসিকতা হলেও বর্তমানে সব থেকে মূল্যবান এই পেঁয়াজ। বন্ধুর পক্ষ থেকে এমন উপহার পেয়ে বর হিসেবে তিনি নিজেও আলোচনায় আসার ব্যাপারটি বেশ উপভোগ করেছেন বলে জানান।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT