ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এ ক্ষতিগ্রস্ত এলাকায় ছাত্রলীগের ত্রাণ বিতরণ – Satkhira Vision

April 14, 2021, 7:24 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এ ক্ষতিগ্রস্ত এলাকায় ছাত্রলীগের ত্রাণ বিতরণ

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এ ক্ষতিগ্রস্ত এলাকায় ছাত্রলীগের ত্রাণ বিতরণ

এসভি ডেস্ক: বঙ্গোপসাগর থেকে সৃষ্ট ঘূর্ণিঝড় বুলবুল এ ক্ষতিগ্রস্ত এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নেতৃবৃন্দ জরুরী ত্রাণ বিতরণ, চিকিৎসা সেবা ও ঔষধ সরবরাহ এবং বৃক্ষরোপন করেন।

শনিবার (১৬ ই নভেম্বর) বেলা ১১ টায় শ্যামনগরের রমজাননগর ইউনিয়ন পরিষদ চত্ত¡রে ৩০০ ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ২০ টন চাল বিতরণ করা হয়। এসময় ঘূর্ণিঝড় বুলবুল এ অসহায় ও দুঃস্থ রোগীদের জরুরি চিকিৎসা সেবা প্রদান সহ বিনামূল্যে ঔষধ সরবরাহ করা হয়।
সার্বিক কার্যক্রমে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি খালিদ হাসান নয়ন, মানবসম্পদ সম্পাদক নাহিদ হাসান শাহিন, ধর্ম বিষয়ক উপসম্পাদক শাহেদ জামান, সহ-সম্পাদক মো. ফারুক হোসেন আশিক, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি মো. রেজাউল ইসলাম রেজা, সাতক্ষীরা মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি আজমল হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হল ছাত্রলীগের সহ-সভাপতি মাসুম সজল, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. গালিব, সাবেক সাংগঠনিক সম্পাদক তৌফিক জামান মোহন, সাতক্ষীরা সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবীব লিমু, শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাগর কুমার মন্ডল, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রনি প্রমুখ।

চিকিৎসা সেবা প্রদান করেন সাতক্ষীরা মেডিকেল কলেজের ডা. মঈন শিকদার, ডা. রাজিব হোসেন, ডা. শাহরিয়ার রিমন, ডা. নাঈম ইসলাম সজীব, ডা. তকি তাজওয়ার।

সবশেষে শ্যামনগরের বুড়িগোয়ালিনীতে পরিবেশের ভারসাম্য রক্ষায় বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে ১৯৭১ টি বৃক্ষরোপন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ। পরবর্তীতে পর্যায়ক্রমে শ্যামনগর উপজেলা ছাত্রলীগ বৃক্ষরোপন কার্যক্রমটি সম্পন্ন করবেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT