নানা আয়োজনে সাতক্ষীরায় ‘কমিউনিটি পুলিশিং ডে’ উদযাপিত – Satkhira Vision

April 14, 2021, 6:09 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
নানা আয়োজনে সাতক্ষীরায় ‘কমিউনিটি পুলিশিং ডে’ উদযাপিত

নানা আয়োজনে সাতক্ষীরায় ‘কমিউনিটি পুলিশিং ডে’ উদযাপিত

নিজস্ব প্রতিনিধি: পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে সাতক্ষীরায় কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উপলক্ষ্যে র‍্যালী, কেক কাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে শনিবার সকালে শহরের খুলনা রোড মোড় থেকে এ উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ লাইনে গিয়ে শেষ হয়।

সেখানে কেককাটার মধ্য দিয়ে শুরু হয় আলোচনাসভা। জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আলহাজ্ব ডাঃ আবুল কালাম বাবলার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপ-পরিচালক হোসাইন শওকাত, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) মোহাম্মদ ইলতুৎ মিশ, প্রেসক্লাব সাধারন সম্পাদক মমতাজ আহমেদ বাপী, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহ্উদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (ডি.এস.বি) সাইফুল ইসলাম, সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে প্রমুখ।

এসময় র‍্যালীতে উপস্থিত ছিলেন বিশেষ শাখার ডিআইওয়ান মিজানুর রহমান,ডিবি পুলিশের ইনচার্জ মহিদুল ইসলাম, সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ, ডিএসবি পরিদর্শক ইয়াছিন আলম চৌধুরী, ডিবি পরিদর্শক হারান চন্দ্র পাল, কোর্ট ইন্সপেক্টর অমল কুমার রায়সহ বিভিন্ন ইউনিটের  বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাবৃন্দ।

বক্তারা এ সময় বলেন, পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশিং ফেরাম নিরলসভাবে কাজ করে মানুষকে নিরাপত্তা, আইনি সহায়তা ও সেবা দিয়ে সমাজে বিশেষ অবদান রাখছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT