বিদেশ থাকা স্বামীকে স্বপ্নে দেখে অন্তঃসত্ত্বা গৃহবধূ! – Satkhira Vision

April 14, 2021, 7:25 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
বিদেশ থাকা স্বামীকে স্বপ্নে দেখে অন্তঃসত্ত্বা গৃহবধূ!

বিদেশ থাকা স্বামীকে স্বপ্নে দেখে অন্তঃসত্ত্বা গৃহবধূ!

এসভি ডেস্ক: কাজের সূত্রে সাত মাস ধরে স্বামী ভিন রাজ্যে ছিলেন। পুজোয় বাড়ি ফিরে শুনলেন, স্ত্রী তিন মাসের অন্তঃসত্ত্বা! এমনটা কী করে হল? সহজ সরল উত্তরে স্ত্রী জানালেন, ‘স্বপ্নে তোমাকে দেখে, তোমায় ভালবেসে আমি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছি!’

এ যেন রূপকথার গল্পকেও হার মানাবে! রূপকথার গল্পে মন্ত্রপূত ফল খেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়ার মতো একুশ শতকে স্বপ্নে স্বামীকে ভালবেসে যুবতীর অন্তঃসত্ত্বা হয়ে পড়ার ব্যাখ্যায় তাজ্জব বনে গিয়েছেন তাঁর স্বামী, শ্বশুরবাড়ির লোকজন আর এলাকাবাসী!

চমকে দেওয়ার মতো এই ঘটনাটি ঘটেছে ভারতে বিহারের ভাগলপুরে।

ভারতীয় গণমাধ্যম জি-নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ‘স্বপ্নে ভালোবেসে’ স্ত্রীর অন্তঃসত্ত্বা হয়ে পড়ার ব্যাখ্যায় অবাক হয়েছেন স্বামী, এমনকি শ্বশুরবাড়ির লোকজন ও এলাকাবাসী।

ছেলের বউয়ের এমন কাণ্ডকারখানায় শ্বশুর বাড়ির লোকজন রেগে গেছেন। স্বামীর অনুপস্থিতিতে স্ত্রী যে পরকীয়ায় জড়িয়েছেন-এ কথা বুঝেছেন পঞ্চায়েত সদস্যরাও।

এলাকায় বিষয়টি জানাজানি হতেই ছেলের বউকে বাবার বাড়ি পাঠিয়ে দেন তার শ্বশুরবাড়ির লোকজন। তবে ওই নারীর ননদ পুলিশে অভিযোগ দায়ের করে ডিএনএ পরীক্ষা করানোর দাবি জানিয়েছেন।

এদিকে ওই নারীর ভাই শ্বশুর বাড়ির লোকদের বিরুদ্ধে যৌতুকের দাবি করার অভিযোগে পাল্টা মামলার হুমকি দিয়েছেন।

তবে ওই নারীর ফোন ঘেঁটে দেখা গেছে, এক ব্যক্তির নম্বর থেকে ঘন ঘন ফোন আসতো। আর এজন্য স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের দাবি, এই ব্যক্তির সঙ্গেই পরকীয়ায় জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন বাড়ির বউ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT