Spread the love

নিজস্ব প্রতিনিধি: ২০ অক্টোবর রোববার বিকাল ৪টায় কালিগঞ্জ উপজেলার দক্ষিণশ্রীপুর  ইউনিয়নে কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আসন্ন সম্মেলনের কাউন্সিলার নির্বাচনের লক্ষে উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুত কমিটির সভা অনুষ্ঠিত হয়।

দক্ষিণশ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোবিন্দ মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রাক্তন যুগ্ম সম্পাদক, উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এবং তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট।

সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য, উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও জজ কোটের এপিপি শেখ মোজাহার হোসেন কান্টু, জেলা আওয়ামীলীগের প্রাক্তন সহ সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য মাষ্টার নরিম আলী। সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য এবং দক্ষিনশ্রীপুর ইউনিয়ন চেয়ারম্যান প্রশান্ত কুমার সরকার, সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দীন ও ডি,এম, সিরাজুল ইসলাম, কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব ও ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সজল মুখার্জী প্রমূখ।

মুখ্যত দক্ষিনশ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের ৩১ সদস্য বিশিষ্ট কাউন্সিলার নির্বাচনের কথা থাকলেও স্থানীয় ইউনিয়নের আওয়ামীলীগের নেতৃবৃন্দকে আমন্ত্রন জানানো হয় নাই। সভাস্থলে আহবায়ক এবং ১নং যুগ্ম আহবায়কের ক্যাডার বাহিনীর উপস্থিতিতে পরিপূর্ণ ছিল সভাস্থল। সভার এক পর্যায়ে উল্লেখিত অতিথিদের সাথে আগত ক্যাডারদের হট্টগোলে কোন সিদ্ধান্ত ছাড়াই অনুষ্ঠান সমাপ্ত হয়। এরিপোর্ট লেখা পর্যন্ত স্থানীয় নেতৃবৃন্দ একটি মঝোতার জন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রশান্ত সরকারের কার্যালয়ে ঘরোয়া ভাবে আলোচনা চালিয়ে যাচ্ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *